বিজ্ঞাপন

বসুন্ধরায় বন্ধ হচ্ছে না স্টার সিনেপ্লেক্স

September 10, 2020 | 12:58 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

কোভিড-১৯ এর কারণে পাঁচ মাস ধরে দেশের অন্যান্য সিনেমা হলের মতো স্টার সিনেপ্লেক্সের সকল শাখা বন্ধ রয়েছে। এ সময়ে ভাড়ার টাকা পরিশোধ করতে না পারায় এবং চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বসুন্ধরায় স্টার তাদের শাখাটি বন্ধ করে দেওয়ার ঘোষণা দেয়। তখন দেশের সকল চলচ্চিত্রপ্রেমিরা ক্ষোভে ভেঙ্গে পড়ে। অবশেষে বসুন্ধরা মার্কেট কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন হচ্ছে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান। তিনি বলেন, ‘বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে আমাদের চুক্তি নবায়ন হতে যাচ্ছে। যার ফলে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটি শপিং মল থেকে সরে যাচ্ছে বলে যে উৎকণ্ঠা এবং হতাশা তৈরি হয়েছিল তার অবসান ঘটছে। অগণিত দর্শক, শুভানুধ্যায়ীর ভালোবাসা আর আমাদের আবেদন মূল্যায়ন করে চুক্তি নবায়নের ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণের জন্য বসুন্ধরা কর্তৃপক্ষকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই।’

জানা গেছে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি নবায়ন হচ্ছে স্টার সিনেপ্লেক্সের। নতুন করে আরও পাঁচ বছরের জন্য চুক্তি হচ্ছে।

বিজ্ঞাপন

‘স্টার সিনেপ্লেক্স’ বাংলাদেশের প্রথম মাল্টিপ্লেক্স। ২০০৪ সালের ৮ অক্টোবর আনুষ্ঠানিক যাত্রা শুরু করার পর থেকে এখন পর্যন্ত ৩ শতাধিক বাংলা চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে হলটিতে। আজকে হলটির শাখা ৩টি—বসুন্ধরা সিটি, সীমান্ত স্কয়ার ও এসকেএস টাওয়ার।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন