বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তার মৃত্যু, সহকর্মী আহত

September 10, 2020 | 6:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: জেলার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। দায়িত্ব শেষে উপজেলার বুধহাটা থেকে থানায় ফেরার পথে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোরে চাপড়া পুরাতন ইউনিয়ন পরিষদ অফিস সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

এসময় নাজমুছ সাহাদাত নামে আরও এক পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত পুলিশ উপ-পরিদর্শকের নাম শাহজামাল (৩৭)। তিনি যশোর জেলার শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের সুলতান আহমেদের ছেলে। তিনি আশাশুনি থানা পুলিশের উপ-পরিদর্শক হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, পুলিশ উপ-পরিদর্শক শাহজামাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে দায়িত্ব শেষে বুধহাটা এলাকা থেকে থানায় ফিরেছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-আশাশুনি সড়কের চাপড়া ব্রিজের আগে পুরাতন ইউনিয়ন পরিষদ অফিস সংলগ্ন এলাকায় পৌঁছালে সেখানে আগে থেকে দাঁড়িয়ে থাকা একটি বাঁশের ট্রাকের সাথে (যার নং-ঢাকা মেট্রো-ট-২৪-২২৪৪) তার মোটরসাইকেলের ধাক্কা লাগে।

বিজ্ঞাপন

গুরুতর জখম অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত নাজমুছ সাহাদাত নামের অপর পুলিশ সদস্য আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় বাঁশবোঝাই ট্রাকটি জব্দসহ এর ড্রাইভার কামাল হোসেনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন