বিজ্ঞাপন

উলিপুরে পানিতে ডুবে শিশু ও বৃদ্ধার মৃত্যু

September 11, 2020 | 2:25 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুরে পৃথক ঘটনায় পানিতে ডুবে এক শিশু ও বৃদ্ধার মৃত্যু হয়েছে। এর মধ্যে বৃদ্ধা দুলালী বেওয়া (৬০) মারা যান বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে। আর শিশুটি ফাহিমার (২) মৃত্যু হয় বৃহস্পতিবার দুপুরে।

বিজ্ঞাপন

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন পৃথক ঘটনায় পানিতে পড়ে দু’জনের মৃত্যুর এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের তেলীপাড়া গ্রামে দুলালী বেগম পানিতে পড়ে মারা যান। নিহত দুলালী ওই গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে দুলালী বেগম বাড়ির জমির ঝিঙ্গা তুলতে গিয়ে বিদ্যুতের টানা লাইনে ধাক্কা খেয়ে পানিতে পড়ে যান। পরে তার স্বজনরা সেখান থেকে তাকে উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এদিকে, উলিপুরের থেতরাই ইউনিয়নে গোড়াইপিয়ার গ্রামে পানিতে ডুবে ফাহিমা (২) না‌মে এক শিশু মারা গেছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত শিশু ফাহিমা ওই গ্রামের ওমর ফারুকের মেয়ে।

ফাহিমার স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বাড়ির পেছনের দিকে খেলতে গিয়ে শিশু ফাহিমা ডোবার পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে ডোবার পানিতে শিশুটির লাশ ভেসে ওঠে।

প্রতীকী ছবি

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন