বিজ্ঞাপন

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু, আহত ১

September 11, 2020 | 10:35 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন অনন্তপুর এলাকায় যাত্রীবাহী পরিবহন সুগন্ধা কিং ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন মারা গেছেন। ঘটনাস্থলে একজন ও নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়েছে। একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের কামাল (৩৫) ও অজ্ঞাত (৩২)। আহতের নাম ও পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে সোনাপুর থেকে সুগন্ধা কিং পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফেনীর উদ্দেশ্যে ছেড়ে যায়। বাসটি মাইজদী- চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন অনন্তপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে অটোরিকশা ধুমড়ে-মুছড়ে যায়। ঘটনাস্থলে সিএনজি চালক নিহত ও অপর দুই যাত্রী আহত হয়েছেন। আহত ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী বলেন, নিহত দুইজনের লাশ উদ্ধার ও গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন