বিজ্ঞাপন

নিরাপত্তা প্রধান হোসেন ইমামের মৃত্যুতে বিসিবির শোক

September 11, 2020 | 4:57 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিরাপত্তা বিভাগের প্রধান মেজর (অবসরপ্রাপ্ত) হোসেন ইমাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। মেজর ইমামের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিসিবি।

বিজ্ঞাপন

অনেকদিন ধরে রাজধানীর সিএমএইচ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন হোসেন ইমাম। আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) বেলা ৩টা ৪৫ মিনিটে পৃথিবী ছেড়ে চলে যান তিনি।

বিসিবির শোক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা করা হয়েছে। পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়েছে। শোক বার্তায় বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, 'মেজজ ইমাম ছিলেন বিনয়ী, নিবেদিত এবং পরিশ্রমী ব্যক্তি। নিরাপত্তার বিষয়গুলোতে তিনি যেভাবে দায়িত্ব পালন করেছেন, বিশেষ করে চ্যালেঞ্জিং বিষয়গুলোতে তার অংশগ্রহণ স্মরণীয় হয়ে থাকবে। তার পরিবারের জন্য আমাদের দোয়া থাকবে।'

উল্লেখ্য, ২০১৩ সালে বিসিবির প্রধান নিরাপত্তা প্রধান হিসেবে দায়িত্ব নেন মেজর ইমাম। তারপর দেশের মাটিতে অনুষ্ঠিত হওয়া ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ, আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ও ২০১৬ সালের এশিয়া কাপে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন তিনি। ২০১২ সালের আয়ারল্যান্ড সফরে ও ২০২০ সালের পাকিস্তান সফরে নিরাপত্তা কর্তকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন মেজর ইমাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন