বিজ্ঞাপন

প্রশস্ত হচ্ছে নাটোর-বগুড়া মহাসড়ক, কার্যক্রম উদ্বোধন

September 11, 2020 | 5:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: প্রায় ৬৪ লাখ টাকা ব্যয়ে নাটোর-বগুড়া জাতীয় মহাসড়কের খেজুরতলা থেকে শেরকোল পর্যন্ত ৭ কিলোমিটার অংশের সম্প্রসারণ ও উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে এই কার্যক্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বিজ্ঞাপন

পরে শেরকোল বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় নাটোর-বগুড়া মহাসড়কের সম্প্রসারণ কাজ শুরু হয়েছে। যার ফলে এই মহাসড়কে চলাচলকারী কয়েক লাখ মানুষের দুর্ভোগ দূর হবে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, প্রকল্প পরিচালক মনিরুজ্জামান, নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিমসহ অন্যরা।

এর আগে, গত ৩ সেপ্টেম্বর একই মহাসড়েকের নাটোর শহরের মাদ্রাসা মোড় থেকে খেজুরতলা পর্যন্ত ১৪ কিলোমিটার অংশের ৩৫ ফুট প্রশস্তকরণ কার্যক্রমের উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। যার নির্মাণ ব্যয় হবে ৮২ কোটি টাকা। অর্থাৎ মাদ্রাসা মোড় থেকে শেরকোল পর্যন্ত ২১ কিলোমিটার মহাসড়কটি প্রশস্তকরণে মোট ব্যয় হবে ১৪৬ কোটি টাকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন