বিজ্ঞাপন

ছিনতাই-মারামারির ঘটনায় সাত কিশোরসহ গ্রেফতার ১০

September 11, 2020 | 6:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর স্টেশন রোডসহ আশপাশের এলাকা থেকে ছিনতাই ও মারামারির পৃথক অভিযোগে সাত কিশোরসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতভর স্টেশন রোড এবং আশপাশের এলাকায় অভিযান চালায় নগরীর কোতোয়ালী থানা পুলিশ।

বিজ্ঞাপন

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে জানান, বৃহস্পতিবার রাতে নগরীর নিউমার্কেট মোড় থেকে ৬ কিশোর মিলে পেয়ার আহমেদ নামে এক ব্যক্তিকে তুলে রেলস্টেশন এলাকায় একটি পরিত্যক্ত জায়গায় নিয়ে যায়। তিনি রিয়াজউদ্দিন বাজারের একটি হার্ডওয়্যার দোকানের কর্মচারি। সেখানে তাকে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে ওই এলাকা থেকে তাকে উদ্ধার করে। পরবর্তীতে এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে আটক করে। আটক ৬ জনের বয়স ১৫-১৬ বছর বলে জানিয়েছেন ওসি মহসীন।

বিজ্ঞাপন

এদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর ফলমণ্ডির মুখে ৫-৬ জন মিলে মো. পারভেজ নামে এক যুবককে মারধর শুরু করে। ওসি মহসীন সারাবাংলাকে জানান, পূর্ব শত্রুতার জেরে তাকে মারধর করা হচ্ছিল।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পারভেজকে উদ্ধারের পাশাপাশি চারজনকে গ্রেফতার করে, যার মধ্যে একজন ১৬ বছরের কিশোর। গ্রেফতার বাকি তিনজন হলেন- মো. রিয়াজ(১৯), মো. ইমন (১৯) এবং মো. শরিফ (১৯)।

বিজ্ঞাপন

ওসি মহসীন জানিয়েছেন, পৃথক দু’টি ঘটনায় কোতোয়ালী থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন