বিজ্ঞাপন

সিঙ্গাপুর নেওয়া হচ্ছে চিত্রনায়ক ফারুক’কে

September 12, 2020 | 6:13 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হচ্ছে চিত্রনায়ক ও সংসদ সদস্য ফারুককে। রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল ৭টা ৩০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটে করে তাকে দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হবে। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ফারুক’র সহধর্মিণী ফারহানা ফারুক।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে এক গণমাধ্যমে চিত্রনায়ক ফারুক’র সহধর্মিণী ফারহানা ফারুক জানিয়েছেন যে, চিত্রনায়ক ফারুক’র রক্তে সংক্রমণ ও জ্বর না কমায় সিঙ্গাপুর নিয়ে যাচ্ছেন। এদিকে করোনা পরিস্থিতির কারনে যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত না থাকায় মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটেই ফারুককে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে। তিনি আরও জানিয়েছেন যে, বেশ কিছুদিন ধরেই সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালটির সঙ্গে তারা যোগাযোগ করছেন। সেই অনুযায়ী অনুমতি পাওয়ার পরই আগামীকাল চিত্রনায়ক ফারুককে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হচ্ছে। সহধর্মিণী ফারহানা ফারুক জানিয়েছেন, অসুস্থ অভিনেতার সঙ্গে তিনিও সিঙ্গাপুরে যাচ্ছেন।

অনেকদিন যাবত জ্বর থাকায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘আজীবন সম্মাননা’ বিজয়ী ও ঢাকা-১৭ আসনের সাংসদ ফারুককে প্রথমে ১৬ আগস্ট ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা। সেখানে ৭দিন চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে উঠলে তাকে বাসায় নিয়ে আসা হয়। কিন্তু বাসায় নেওয়ার পরে অবস্থা ভালো না হওয়ায় আবার ইউনাইটেডে ভর্তি করানো হয় তাকে। বর্তমানে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভারকেয়ার হাসপাতালে কিডনি বিশেষজ্ঞ এবাদুর রহমান ও মেডিসিন বিশেষজ্ঞ নিকাশ শায়লার তত্ত্বাবধানে রয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন