বিজ্ঞাপন

ল্যাবএইড হাসপাতালের ৬ তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা

September 14, 2020 | 1:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে ল্যাবএইড হাসপাতাল ভবন থেকে লাফ দেওয়ায় মিখাইল স্টেলমাখ (২৯) নামে বেলারুশের এক নাগরিক মারা গেছে। তার করোনা পজেটিভ ছিল।

বিজ্ঞাপন

রোববার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে বাথরুমের জানালা ভেঙে লাফ দেন মিখাইল স্টেলমাখ। গুরুতর আহত অবস্থায় গতকাল বিকেল পৌনে ৩টার দিকে ল্যাবএইড হাসপাতালেই তার মৃত্যু হয়।

ধানমন্ডি থানার উপপরিদশর্ক (এসআই) মো. রায়হানুল করিম জানান, মিখাইল স্টেলমাখ বেলারুশের নাগরিক। তার বাবার নাম ইভান। বাংলাদেশে রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে মিখাইল কাজ করতেন। সেখানেই থাকতেন। নভেল করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এসআই আরও জানায়, ল্যাবএইডের ৬ষ্ঠ তলায় ভর্তি ছিলেন ওই রোগী। তার করোনা টেস্ট করা হয় ৭/৮ বার। একবার পজেটিভ আসে, আবার নেগেটিভ, বর্তমানে পজেটিভ ছিলেন। এ কারণেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। গতকাল রোববার ভোরে ৬ষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ছোট জানালা দিয়ে সে লাফিয়ে নিচে পড়ে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এতে গুরুতর আহত হলে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছিলো। চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, খবর পেয়ে রাত ৮টার দিকে মৃতদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার বিস্তারিত জানতে আরও তদন্ত চলছে বলে জানান এসআই।

সারাবাংলা/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন