বিজ্ঞাপন

চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার স্কুল অ্যালামনাইদের কমিটি গঠন

September 14, 2020 | 11:58 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারায় অবস্থিত চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার স্কুল অ্যান্ড কলেজের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন ১৯৯২ ব্যাচের শিক্ষার্থী অধ্যাপক ড. তৌফিক সাঈদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন ১৯৯৩ ব্যাচের শিক্ষার্থী ডা. গিয়াসউদ্দিন সাগর।

বিজ্ঞাপন

রোববার (১৩ সেপ্টেম্বর) অ্যাডহক কমিটির সভায় প্রতিষ্ঠাতা সদস্যরা প্রস্তাবিত কার্যনির্বাহী কমিটি লিখিতবাবে অনুমোদন করেন। ব্যাচগুলোর প্রতিক্রিয়ার ভিত্তিতে কিছু প্রয়োজনীয় সংশোধনও করা হয়।

চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার স্কুল অ্যালামনাইদের কমিটি গঠন

কমিটিতে সিনিয়র সহসভাপতি পদে রাজিয়া সুলতানা (১৯৯৬ ব্যাচ), সিনিয়র যুগ্ম সম্পাদক পদে অধ্যাপক ড. শামসুল আরেফিন (১৯৯৮ ব্যাচ) এবং তথ্য, গবেষণা ও যোগাযোগ সম্পাদক পদে ব্যাংকার মাসউদ শাকিলের (১৯৯৬ ব্যাচ) নাম অনুমোদিত হয়। কমিটিতে সহসভাপতি হয়েছেন ১৯৯৪ ব্যাচের ডা. মো. তারিকুল ইসলাম খান ও রুমানা আকতার এবং ১৯৯৫ ব্যাচের মামুন ভুইয়া ও শাহিন আরা খান তানজি।

বিজ্ঞাপন

বিদ্যালয়টি ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত হলেও ১৯৯১ সাল থেকে এখানকার শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ পান। সেই থেকে ২০২০ সাল পর্যন্ত ৩০টি ব্যাচে প্রায় দুই হাজারেরও বেশি শিক্ষার্থী সাফল্যের সঙ্গে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পরবর্তী সময়ে দেশ-বিদেশে বিভিন্ন পেশায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।

চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার স্কুল অ্যান্ড কলেজটি চট্টগ্রাম শহর থেকে ২২ কিলোমিটার দূরে আনোয়ারা থানার রাংগাদিয়ায় অবস্থিত। চট্টগ্রাম বোর্ডের শীর্ষ একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত এটি।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন