বিজ্ঞাপন

রাজধানীতে অজ্ঞাত দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার

September 15, 2020 | 5:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে অজ্ঞাত দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। হাজারীবাগের বসিলার ও খিলগাঁওয়ের নন্দীপাড়া থেকে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

হাজারীবাগ বসিলা এলাকার একটি বাসা থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার পা খাটের সঙ্গে বাঁধা ও মুখে বালিশ চাপা দেওয়া ছিল।

মঙ্গলবার সকাল পৌনে ১১টার দিকে বসিলা হাইস্কুলের পাশের একটি বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে  পাঠানো হয়েছে।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান সাজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বসিলা হাইস্কুলের পাশের একটি বাসা থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় দরজা বাইরে থেকে তালাবদ্ধ ছিল। মৃত ব্যক্তির পা খাটের সঙ্গে বাঁধা ও মুখে বালিশ চাপা দেওয়া ছিল। গলায়ও ধারাল অস্ত্রের আঘাত দেখা গেছে।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, এক মাস আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একটি বাসার নিচতলায় সাবলেট ভাড়া নেন তারা। মৃত ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।

রাজধানীর খিলগাঁও নন্দীপাড়া একটি বাড়ির পিছন থেকে অজ্ঞাত (২৫) এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টায় সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) ফারুকুল আলম থেকে জানান, পূর্ব নন্দীপাড়া ৬ নাম্বার রোডের সিদ্দিকুর রহমানে  বাড়ির পেছনের দক্ষিণ পাশ থেকে গলাকাটা ওই অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় নিহতের পরনে ছিল কালো রঙের প্যান্ট।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন