বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ: মুসল্লিদের সাক্ষ্য নিল সিআইডি

September 15, 2020 | 9:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদের বিস্ফোরণের ঘটনা তদন্তে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুরসহ ১১ জনের সাক্ষ্য নিয়েছে সিআইডি পুলিশ। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকালে মামলার তদন্ত কর্মকর্তাসহ সিআইডি’র একটি দল ঘটনাস্থল পরির্দশন করে সাক্ষ্য নেয় ও আলামত সংগ্রহ করে।

বিজ্ঞাপন

এর আগে, ৬ সেপ্টেম্বর ফতুল্লার মডেল থানার এসআই হুমায়ুন কবীর বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার এজাহারে দায়িত্ব অবহেলার অভিযোগ আনা হয়। পরে সিআইডিকে মামলার দায়িত্ব দেয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের পরিদর্শক বাবুল হোসেন জানান, তদন্তের ধারাবাহিক কাজের অংশ হিসেবে মসজিদ পরিদর্শন করা হয়। এ সময় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুরসহ ১১ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। তাদের মধ্যে স্থানীয় মুসল্লি এবং হতাহতদের স্বজনরাও রয়েছেন। সাক্ষ্যগ্রহণ শেষে মসজিদের ভেতরের বিভিন্ন স্থান পর্যবেক্ষণসহ নানা ধরনের গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করা হয়েছে।

গত ৪ সেপ্টেম্বর শুক্রবার রাতে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ৩৭ জন দগ্ধ হয়। এর মধ্যে ৩১ জন মারা গেছেন, একজনকে চিকিৎসা শেষে ছাড়পত্র দেওয়া হয়েছে। বাকি পাঁচ জন এখনো শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

আরও পড়ুন:

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের মামলা সিআইডিতে

মসজিদে বিস্ফোরণ: ক্ষতিপূরণ আদেশ স্থগিত চেয়ে তিতাসের আপিল

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন