বিজ্ঞাপন

সুশান্তের মাদকের আসরে শ্রদ্ধা কাপুর!

September 15, 2020 | 9:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতকে। আর সেই ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে তার মৃত্যু নিয়ে শোরগোল পুরো ইন্ডাস্ট্রিতে। একটা মুত্যু যে বলিউডের পুরো বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! এই মৃত্যু রহস্য নিয়ে চলছে আলোচনা, বিতর্ক আর অভিযোগ। সঙ্গে মাদকচক্রের সংশ্লিষ্টতা। এই মাদককে ঘিরে প্রকাশ পাচ্ছে একের পর এক বলিউড তারকাদের নাম আর তাদের সম্পৃক্ততা। এরইমধ্যে এই মাদক সংযোগে নাম বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খানের। এবার প্রকাশ পেল বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম। জানা গেছে, সুশান্তের বাগান বাড়ির পার্টিতে নিয়মিতই হাজির হতেন তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্তের বাগান বাড়িতে যে পার্টির আয়োজন করা হত, সেখানে নাকি হাজির হতেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ঝিল পেরিয়ে ওই বাগান বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য সুশান্ত একজন নৌকো চালককে নিয়োগ করেন। ওই ব্যক্তির দাবি অনুযায়ী, শ্রদ্ধা কাপুরকে সুশান্তের বাগান বাড়িতে পৌঁছে দিয়েছেন তিনি। শ্রদ্ধার পাশাপাশি রিয়া চক্রবর্তী এবং সারা আলী খানেরও সেখানে যাতায়াত ছিল বলে দাবি করেন ওই ব্যক্তি। এমন কি সারা আলী খানকে ৩-৪ বার সুশান্তের বাগান বাড়িতে তিনি পৌঁছে দিয়েছেন বলে জানান ওই নৌকা চালক। পাশাপাশি বলিউডের একাধিক সেলেবদের নিয়ে বাগান বাড়িতে সুশান্ত মাদক পার্টির আয়োজন করতেন বলে দাবি ওই নৌকা চালকের।

সুশান্তের মাদকের আসরে শ্রদ্ধা কাপুর!

প্রতিবেদনটিতে আরও বলা হয়, রিয়া চক্রবর্তী, শ্রদ্ধা কাপুর এবং সুশান্ত অনেকদিন একসঙ্গে পাবনা লেকের ওই বাগান বাড়িতে হাজির হয়েছেন। তবে সারা আলী খান কখনও শ্রদ্ধা কাপুর কিংবা রিয়া চক্রবর্তীর সঙ্গে সেখানে হাজির হননি বলে জানান তিনি।

বিজ্ঞাপন

ইতিমধ্যে সুশান্তের বাগান বাড়িতে তল্লাসি চালিয়ে হুক্কা, অ্যাশট্রে-সহ বিভিন্ন জিনিস উদ্ধার করেছে ভারতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। জানা গেছে, রিয়া চক্রবর্তীর দেওয়া বয়ান অনুযায়ী শিগগিরই সারা আলী খানকে জিজ্ঞাসাবাদ করতে পারে এনসিবি। এমন কি আরো দুই বলিউড অভিনেত্রী রকুল প্রীত ও সিমন খামবাট্টাকেও শিগগিরই ডাকা হবে বলে জানা যাচ্ছে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন