বিজ্ঞাপন

তেজগাঁওয়ে শিশু ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেফতার

September 16, 2020 | 11:34 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে পরিবার। এ ঘটনায় ধর্ষক রিপন চক্রবর্তীকে (৩০) গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) শিশুটিকে ভর্তি কর হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদশর্ক (এসআই) মো. হারুন অর রশিদ জানান, শিশুটি পরিবারের সঙ্গে তেজগাঁও মেট্টোপলিটন হাসপাতালের পেছনে একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকে। তার মা বাসা বাড়িতে কাজ করে। বাবা ঠেলাগাড়ি চালক। শিশুটি কিছুটা বুদ্ধিপ্রতিবন্ধী। সে বাসাতেই থাকতো।

বিজ্ঞাপন

তিনি জানান, সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে শিশুটির মা-বাবা বাসায় ছিল না। তখন ওই বাড়িরই সিকিউরিটি গার্ড রিপন চক্রবর্তী ফাঁকা বাসায় শিশুটিকে ধর্ষণ করে। এমন সময় শিশুটির মা বাসায় এসে রুমের দরজা বন্ধ দেখতে পায়। ধাক্কাধাক্কি করে এক পর্যায়ে দরজা খুলে ভিতরে ঢুকতেই রিপন দৌড়ে বেরিয়ে যায়। এরপর শিশুটির বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে।

এসআই মো. হারুন বলেন, ‘মঙ্গলবার সকালে আসামি রিপনকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে। আর শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন