বিজ্ঞাপন

বসুন্ধরা সিটির সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন

September 16, 2020 | 12:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপনমেন্ট

দেশের প্রথম মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু হয়েছিলো বসুন্ধার সিটি শপিং মল থেকে। ১ অক্টোবর থেকে করোনাভাইরাসের কারণে ভাড়া দিতে না পারায় মার্কেট কর্তৃপক্ষ চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছিল। শেষ পর্যন্ত বিভিন্নজনের হস্তক্ষেপে গত সপ্তাহে চুক্তিটি নবায়ন হয়েছে।

বিজ্ঞাপন

স্টার সিনেপ্লেক্সের সিনিয়র মার্কেটিং ম্যানেজার মেসবাহ উদ্দিন বলেন, ‘স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু থেকে সবার যেভাবে সমর্থন পেয়েছি তা ভোলার নয়। বসুন্ধরা থেকে আমাদের শাখা চলে যাওয়ার খবর দর্শক-শুভানুধ্যায়ীদের প্রতিক্রিয়ায় আমরা মুগ্ধ। শেষ পর্যন্ত আমরা চুক্তি নবায়ন করতে পেরেছি। আমরা এখানেই থাকছি।’

করোনাভাইরাসের কারণে পাঁচ মাসের অধিক সময় ধরে বন্ধ রয়েছে স্টার সিনেপ্লেক্স। কিছুদিন আগে তারা সংবাদ সম্মেলন করে বলেছিল সরকারি প্রণোদনা না পেলে তারা হল বন্ধ করে দিতে হবে। এরপরই আসে বসুন্ধরায় তাদের শাখা বন্ধের খবর।

‘স্টার সিনেপ্লেক্স’ বাংলাদেশের প্রথম মাল্টিপ্লেক্স। ২০০৪ সালের ৮ অক্টোবর আনুষ্ঠানিক যাত্রা শুরু করার পর থেকে এখন পর্যন্ত ৩ শতাধিক বাংলা চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে হলটিতে। আজকে হলটির শাখা ৩টি—বসুন্ধরা সিটি, সীমান্ত স্কয়ার ও এসকেএস টাওয়ার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন