বিজ্ঞাপন

আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে, কোথাও কোথাও বৃষ্টি হতে পারে

September 16, 2020 | 1:02 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার আকাশ অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। তবে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে। দিনের তাপমাত্রা কিছুটা কমে আসতে পারে। দেশের কিছু কিছু জায়গায় হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি হতে পারে। আর এ প্রবণতা আগামী তিনদিন অব্যাহত থাকতে পারে। বুধবার (১৬ সেপ্টেম্বর) আবহাওয়ার পূর্বাভাস সম্পর্কে এমনআবহাওয়া তথ্যই দিচ্ছে আবহাওয়া অধিদফতর।

বিজ্ঞাপন

আবহাওয়া অধিদফতর বলছে, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের দক্ষিণাঞ্চলের কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। এছাড়া আগামী তিনদিন বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকতে পারে।

ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে। দিনের তাপমাত্রা কিছুটা কমতে পারে।

অধিদফতর জানাচ্ছে, আজকে দেশে সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ম তাপমাত্রা ২৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। সকালে বাতাসের আদ্রতা ছিল ৮১ শতাংশ এবং বিকালে তা কমে দাঁড়াবে ৬৪ শতাংশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন