বিজ্ঞাপন

‘ওটা আমার থালা, আপনার না..!, জয়া বচ্চন’র বিরুদ্ধে কঙ্গনা

September 16, 2020 | 4:23 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘কোন ইন্ডাস্ট্রির কথা বলছেন আপনি, যেখানে ২ মিনিটের রোলের জন্য হিরোর শয্যাসঙ্গিনী হতে হয়?’, জয়া বচ্চনকে এমন কড়া ভাষায় আক্রমণ করলেন বলিউডের ‘আয়রন লেডি’ কঙ্গনা রানাউত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) লোকসভার অধিবেশনে বলিউডের মাদকচক্র নিয়ে একের পর এক কুৎসিত মন্তব্য করেন বিজেপি সাংসদ ভোজপুরি অভিনেতা রবি কিষাণ। তার এসব মন্তব্য শুনেই ক্ষেপে উঠেন সমাজবাদী পার্টির নেত্রী বলিউডের প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন, বলেন, ‘যে থালায় খান, সেই থালাতেই ফুটো করছেন!’ আর তার রেশ ধরেই বিজেপি সাংসদ রবি কিষেণের পাশে দাঁড়িয়ে প্রবীণ এই অভিনেত্রীর বিরুদ্ধে পালটা আক্রমণ করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

প্রবীণ বলিউড অভিনেত্রী জয়া বচ্চনকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া একটি পোস্টে কঙ্গনা রানাওয়াত মন্তব্য করেছেন, ‘কোন থালা দিয়েছেন জয়াজি আর ওর ইন্ডাস্ট্রি? হ্যাঁ, একটা থালা অবশ্য পেয়েছিলাম, যেখানে ২ মিনিটের রোলে আইটেম নম্বর আর রোমান্টিক দৃশ্যে অভিনয় করার সুযোগ মিলত, তাও আবার হিরোর সঙ্গে রাত কাটানোর পর। আমিই এই ইন্ডাস্ট্রিকে ফেমিনিজম শিখিয়েছি। নিজের থালা নিজেই সাজিয়েছি নারীপ্রধান দেশভক্তির সিনেমা দিয়ে। ওটা আমার নিজের থালা, আপনার না জয়াজি!..’

বিজ্ঞাপন

‘মাদকের নামে বলিউডকে অপমান করা হচ্ছে’ এমন অভিযোগে কঙ্গনাকে ‘কোণঠাসা’ করে জয়া বচ্চনের মন্তব্যকে সমর্থন জানিয়েছেন অনুভব সিনহা, তাপসী পান্নু, সোনম কাপুর, ফারহান আখতার, দিয়া মির্জা থেকে রিচা চাড্ডার মতো আরও অনেকে। কঙ্গনার এমন রণংদেহি মেজাজ এবং মন্তব্যের নিন্দা জানিয়েছেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। বলেছেন, ‘মুম্বাই ইন্ডাস্ট্রিতে মাদক পরীক্ষা করা হলে, হিমাচলে নয় কেন? ওর সুরে তাল মিলিয়ে গোটা দেশ তো ড্রাগ-ড্রাগ করে চিৎকার করছে, কিন্তু কঙ্গনা কি জানেন যে ওর নিজের রাজ্য হিমাচল প্রদেশ গাঁজার অন্যতম উৎস! ওর উচিত আগে নিজের রাজ্য থেকে মাদক নিষিদ্ধ অভিযান শুরু করা।’ এমন কি কঙ্গনার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে দেওয়া ‘ওয়াই’ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন উর্মিলা।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন