বিজ্ঞাপন

ভাটারায় স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

September 16, 2020 | 5:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাটারা ঢালিবাড়ি বালুরমাঠ এলাকার একটি বাসা থেকে মনিরা (২৭) নামের এক গৃহবধূকে খুন করে স্বামী আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানিয়েছে পুলিশ। আহত স্বামী দিলীপ মারগ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে ভাটারা ঢালীবাড়ি বালুর মাঠ টিনসেড বাড়িতে এই ঘটনাটি ঘটে। পরে রাত আড়াইটার দিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত মনিরা ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার বালিগাঁও গ্রামের মৃত এডওর্য়াড ডং এর মেয়ে। বর্তমানে ভাটারা কোককোলা ঢালীবাড়ি বালুরমাঠ বাবুলের টিনসেড বাড়িতে স্বামী ও ১ ছেলেকে নিয়ে ভাড়া থাকতো সে।

ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) হাসান পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, গত রাতে ঢালিবাড়ি এলাকায় স্ত্রীকে মেরে স্বামী ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে মনিরাকে মৃত অবস্থায় পাই এবং তার স্বামীকে আহত অবস্থায় সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এসআই আরও জানায়, প্রতিবেশীর মাধ্যমে জানতে পারি, প্রায়ই এদের সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া লাগতো। গত রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী দিলীপ স্ত্রীকে কোনো ভারি বস্তু দিয়ে মাথা, কপালসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। ফলে ঘটনাস্থলেই মারা যায় মনিরা। এর পরপরই স্বামী ধারাল অস্ত্র দিয়ে নিজের গলায় আঘাত করে আত্মহত্যার চেষ্টা করে।

স্বামী দিলীপকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হলে ঘটনার আরও বিস্তারিত জানা যাবে। মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এসআই হাসান পারভেজ।

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন