শুক্রবার ২৪ মে, ২০১৯ ইং , ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রিমান্ডে ফয়জুরের বাবা-মা ও মামা

মার্চ ১১, ২০১৮ | ৪:৩৫ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট 

সিলেট : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর রহমানের বাবা-মামা ও মাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার দুপুরে সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ এর আদালতে নিয়ে প্রত্যেকের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানী শেষে আদালত ফয়জুরের পিতা হাফিজ আতিকুর রহমান ও মামা ফয়জুল ইসলামের ৫ দিন করে রিমান্ড দেয়। মা আমিনা বেগমের ২ দিনের রিমান্ডে দেন।

এর আগে সিলেটের জালালাবাদ থানা পুলিশের হাতে আটক থাকা ফয়জুরের পিতা হাফিজ আতিকুর রহমান, মা আমিনা বেগম ও মামা ফয়জুল ইসলামকে দুপুরে জাফর ইকবালের উপর হামলা মামলার আসামি দেখিয়ে আদালতে হাজির করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) আব্দুল ওয়াহাব জানিয়েছেন, ড. জাফর ইকবালের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় আসামি দেখিয়ে রিমান্ড চেয়ে তাদের আদালতে হাজির করা হয়। আদালত তাদের তিন জনেরই রিমান্ড মঞ্জুর করেছেন। পুলিশ এখন তাদের জিজ্ঞাসাবাদ করবে বলে জানান তিনি।

গত ৩ মার্চ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের প্রফেসর ড. জাফর ইকবালের উপর হামলা চালিয়েছিল ক্যাম্পাসের পার্শ্ববর্তী শেখপাড়া গ্রামের মাদ্রাসা পড়ুয়া ফয়জুর রহমান ফয়জুর। পরে শিক্ষক ও ছাত্ররা তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে। এ ঘটনায় ফয়জুরকে আসামি করে মামলা করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।

সারাবাংলা/টিএম/জেএএম

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন