বিজ্ঞাপন

ইউএনও হত্যাচেষ্টা মামলায় মালি রবিউল আরও ৩ দিনের রিমান্ডে

September 17, 2020 | 9:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমকে হত্যাচেষ্টা মামলায় বরখাস্ত মালি রবিউল ইসলামের আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ৬ দিনের রিমান্ড শেষে আসামি রবিউলকে আদালতে হাজির করে পুলিশ।

বিজ্ঞাপন

এদিন কড়া নিরাপত্তা মধ্যে সকাল সাড়ে ১১টায় দিনাজপুর আদালতে রবিউল ইসলামকে নিয়ে আসে পুলিশ। আসামি রবিউল ইসলামকে পুলিশ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে বললে রবিউল অপারগতা জানায়। পরে বিকেল সাড়ে ৫টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আনজুমান আরার আদালতে রবিউলকে হাজির করে আরও ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। এসময় আদালতের বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দিনাজপুর কোর্ট পরিদর্শক ইসরাইল হোসেন জানান, ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবাকে হত্যাচেষ্টা মামলার অন্যতম রবিউল ইসলাম আদালতে ১৬৪ জবানবন্দি দিতে অপারাগতা জানিয়েছে। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা আরও ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত আরও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৩টায় ঘোড়াঘাট ইউএনও’র বাসভবনে প্রবেশ করে দুর্বৃত্তরা ইউএনও ওয়াহিদা খানম এবং তার বাবা মুক্তিযোদ্ধা শেখ ওমর আলীর ওপর হামলা চালায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন