বিজ্ঞাপন

বেগমগঞ্জে শিশুকে ধর্ষণচেষ্টা, শিক্ষক কারাগারে

September 18, 2020 | 2:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে স্থানীয়রা মক্তবের এক শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পরে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা হলে অভিযুক্ত শিক্ষক আব্দুল কুদ্দুসকে (২৪) আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) তাকে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী। এদিকে, নির্যাতনের শিকার শিশুটির জবানবন্দি রেকর্ড শেষে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত আব্দুল কুদ্দুস (২৪) কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার চৌদ্দদোনা পশ্চিম সাহপুর এলাকার কাজী সামছুল আলমের ছেলে।

এর আগে, বুধবার দুপুরে উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযোগ সূত্রে জানা যায়, ওই শিশুকে সকালে মক্তবে আরবি পড়াতেন আব্দুল কুদ্দুস। মক্তবের পাশের একটি কক্ষে থাকতেন তিনি। বুধবার বিকেল ৩টার দিকে হুজুরের কক্ষের পাশ দিয়ে যাওয়ার সময় ওই শিশুকে ডেকে পানি নিয়ে যেতে বলেন। কিছুক্ষণ পর শিশুটি পানি নিয়ে তার কক্ষে গেলে আব্দুল কুদ্দুস দরজা লাগিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালান। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন শিশুটিকে উদ্ধার করে এবং আব্দুল কুদ্দুসকে আটক করে।

বিজ্ঞাপন

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে ৯ বছরের এক শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার আব্দুল কুদ্দুসকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, নির্যাতনের শিকার শিশুটিকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়েছে। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন নয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন