বিজ্ঞাপন

আইপিএল-এর ম্যাচ দেখুন জিটিভি ও র‍্যাবিটহোলে

September 18, 2020 | 4:57 pm

স্পোর্টস ডেস্ক

ঢাকা: অনিশ্চয়তা কাটিয়ে শুরু হচ্ছে ক্রিকেটের দর্শকপ্রিয় আয়োজন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর (আইপিএল) এবারের আসর। ১৩তম আসরের মুকুট অর্জনে এবার মাঠে নামবে আটটি দল। ভারতের করোনা পরিস্থিতি সন্তোষজনক না হওয়ায় এবারের আইপিএল অনুষ্ঠিত হচ্ছে মরুদেশ সংযুক্ত আরব আমিরাতে।

বিজ্ঞাপন

শনিবার (১৯ সেপ্টেম্বর) মুম্বাই ইন্ডিয়ানস ও আগেরবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস-এর ম্যাচ দিয়ে মাঠে গড়াবে ব্যাট-বলের লড়াই। দর্শকপ্রিয় এই আয়োজন বাংলাদেশে সরাসরি সম্প্রচার করবে স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং ডিজিটাল মিডিয়ায় প্রচার করবে দেশের জনপ্রিয় প্লাটফর্ম র‍্যাবিটহোলবিডি। অনলাইনে দর্শকরা র‍্যাবিটহোলের নিজস্ব ওয়েবসাইটে www.rabbitholebd.com-এ ভিজিট করে লগইন করলেই সব ম্যাচ দেখতে পারবেন একেবারে বিনামূল্যে। অর্থাৎ কোনো সাবসক্রিপশন ফি ছাড়াই।

লাইভ স্ট্রিমিং অ্যাপ র‍্যাবিটহোলবিডি বাংলাদেশের ক্রীড়ানুরাগীদের মাঝে জনপ্রিয় এক নাম। ২০১৭ সালে বাংলাদেশের জাতীয় দলের ম্যাচ লাইভ সম্প্রচারের মধ্যে দিয়ে এই প্লাটফর্মটির যাত্রা শুরু হয়। এছাড়া ক্রিকেটের জনপ্রিয় আসর বিপিএল, আইপিএল, ডিপিএল-এর ম্যাচ সরাসরি সম্প্রচার করে ক্রীড়াপ্রেমীদের কাছে তুমুল জনপ্রিয়তা লাভ করে র‍্যাবিটহোলবিডি। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ সম্প্রচার করে জনপ্রিয়তার তুঙ্গে উঠে এই ডিজিটাল প্লাটফর্ম। এছাড়া স্যাটেলাইট চ্যানেল জিটিভি বিভিন্ন ম্যাচ ও অনুষ্ঠান নিয়মিত সম্প্রচার করে ক্রীড়াপ্রেমীদের কাছে দর্শকপ্রিয়তায় শীর্ষে।

বিজ্ঞাপন

এবারের আইপিএল-এ গ্রুপ পর্বে মোট ৫৬টি ম্যাচ খেলা হবে । এর মধ্যে দুবাইতে হবে ২৪টি, আবুধাবিতে ২০টি ও শারজায় ১২টি। বেশিরভাগ দিনেই একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। এক দিনে দুই ম্যাচ আছে মাত্র ৮দিন। যেদিন একটি করে ম্যাচ সেদিন খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন