বিজ্ঞাপন

মাগুরায় বাস-মাইক্রোবাসের সংঘর্ষে ৩ জনের মৃত্যু, আহত অর্ধশত

September 18, 2020 | 4:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মাগুরা: মাগুরায় সড়ক দুর্ঘটনায় তিন জন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অর্ধশত। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মাগুরা-যশোর সড়কের মঘীর ঢালে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মাগুরা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতদের মাগুরা সদর হাসপাতালসহ আশপাশের ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর আড়াইটার দিকে মাগুরা-যশোর সড়কের মঘীর ঢালে দুটি যাত্রীবাহী বাস ও একটি মাইক্রোবাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। মাগুরা থেকে যশোরগামী চাকলাদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস অপরদিক থেকে আসা সোহাগ পরিবহনকে জায়গা দিতে গেলে মুখোমুখি সংঘর্ষে দুটি বাসই রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় অপর একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই চাকলাদার পরিবহনের তিন যাত্রী নিহত হন।

হাইওয়ে পুলিশ পরিদর্শক (ওসি) শাহাজালাল বাবু জানান, উদ্ধার কার্যক্রম এখনও অব্যাহত রয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বিজ্ঞাপন

পুলিশের পাশাপাশি মাগুরা ও যশোর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন। যাত্রীবাহী গাড়ি তিনটি আটক করেছে পুলিশ। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা হয়েছে।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন