বিজ্ঞাপন

ঢাকা-খুলনা মহাসড়কে বাস চাপায় ছাত্রলীগ নেতাসহ তিনজনের মৃত্যু

September 19, 2020 | 10:53 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাসের চাপায় ছাত্রলীগ নেতাসহ তিন মোটরসাইকেল আরোহী মারা গেছেন। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিলোল ঠাকুরের ছেলে ও মুকসুদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন ঠাকুর (২২), একই উপজেলার চন্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) ও একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ জোবায়ের ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাজিব হোসেন জানান, নিহতরা একই মোটরসাইকেলে করে মুকসুদপুর কলেজ মোড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় গোপালগঞ্জ থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের দ্রুতগামী একটি বাস মোটরসাইকেল চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে ফয়সাল সরদার মারা যান। মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আল-আমিন ঠাকুর ও আশঙ্কজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে লিয়াকত শেখ মারা যান।

দুর্ঘটনার পর বাস চালক বেপরোয়াভাবে মোটরসাইকেলটি টেনে প্রায় এক কিমি দূরে নিয়ে যায়। এতে বাসটি ফরিদপুর জেলার সালথা থানার চন্ডিবদ্দি এলাকায় গিয়ে আগুন ধরে যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন