বিজ্ঞাপন

যমুনা থেকে বালু উত্তোলনের অভিযোগে গ্রেফতার ৩

September 20, 2020 | 11:46 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় বালু উত্তোলনে ব্যবহৃত ৪টি নৌকা ও শ্যালো ইঞ্জিনচালিত ৪টি ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা গেছে, শনিবার ভোর রাত ৪টার দিকে চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দুরুল হোদা ফোর্সসহ উপজেলার বোহাইল ইউনিয়নের আওলাকান্দি ঘাট থেকে প্রায় ৩কিলোমিটার পূর্বে যমুনা নদীতে অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের সময় শ্যালো ইঞ্জিনচালিত ৪টি ড্রেজার মেশিন এবং ৪টি নৌকা আটক করেন। এব্যাপারে পুলিশ বাদী হয়ে নৌকা ও ড্রেজার মেশিনের ৪জন মালিককে আসামি করে থানায় মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন— ধুনট উপজেলার শহরাবাড়ী গ্রামের মৃত সেকেন্দার মন্ডলের ছেলে সাইফুল ইসলাম, সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নের আওলাকান্দি গ্রামের ইব্রাহীম প্রামানিকের ছেলে মিঠু মিয়া এবং আওলাকান্দি কালিয়ান গ্রামের তালেব আলী আকন্দের ছেলে জুবায়ের হোসেন।

বিজ্ঞাপন

সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ আল আমিন বলেন, বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঁঞার নির্দেশে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। শনিবার ভোরে যমুনা নদী থেকে বালু উত্তোলনের সময় ৪টি নৌকা ও ৪টি ড্রেজার মেশিন আটক এবং তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন