বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

September 20, 2020 | 11:27 am

নিউইয়র্ক করেসপন্ডেন্ট

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে এক বাংলাদেশি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট)  দুপুরে শহরের ১২৮ নম্বর মারিপোসা সড়কের একটি অ্যাপার্টমেন্ট থেকে ১৮ বছরের তরুণ ফারহান পাশার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

ওই অ্যাপার্টমেন্টের তিন তলায় মা ফাতেমা জোহরা রিপা ও অসুস্থ নানার সঙ্গে থাকতেন ফারহান। ফারহান পাশা এ বছর ক্যালিফোর্নিয়ার রিভারসাইড বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে ভর্তি হয়েছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, ফারহান পাশার মা দুপুর ১২টার দিকে কাজ থেকে বাসায় ফিরে ফারহানের কক্ষে কোনো শব্দ না পেয়ে দরজা খুলে নিথর দেহ দেখতে পান এবং পাশের ভবনের মাসুদ ও তার স্ত্রীকে ফোন করেন।

জরুরি নম্বরে ফোন করলে ফায়ার ডিপার্টমেন্ট, মেডিকেল টিম ও পুলিশ এসে ফারহানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ এ সময় মৃতের কক্ষ থেকে কিছু আলামতও সংগ্রহ করে নিয়ে যায়। ওই কক্ষে কাউকে প্রবেশ করতে দেয়নি পুলিশ। এমনকি স্বজনদের কাউকে মরদেহও দেখতে দেয়নি।

বিজ্ঞাপন

প্রতিবেশী ও স্বজনদের ধারণা ফারহান আত্মহত্যা করতে পারেন। ফারহান শান্ত স্বভাবের ছিলেন। তিনি বাইরেও তেমন যেতেন না বলে জানিয়েছেন তারা।

ফারহানের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব:) জগলুল পাশা চাকরির কারণে দেশেই থাকেন। সম্প্রতি তিনি অবসর নেন। ফারহানের বাবার বাড়ি রাজবাড়ী জেলার পাংশার খামারডাঙ্গায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন