বিজ্ঞাপন

করোনায় মারা গেলেন সিএসই‘র সাবেক এমডি ওয়ালি-উল মারুফ

September 20, 2020 | 2:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সাবেক ব্যবস্থাপনা পরিচালক এবং মাসলিন ক্যাপিটালের প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওয়ালি-উল মারুফ মতিন। রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল পৌনে ৭টায় ল্যাবএইড হসপিটালে মারা যান তিনি।

বিজ্ঞাপন

ভেঞ্চার ক্যাপিটাল অ্যান্ড প্রাইভেট ইক্যুইটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ভিসিপিয়াব) সভাপতি শামীম আহসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওলিউল মারুফ মতিন করোনা ও অন্যান্য জটিলতায় রবিবার সকালে মারা গেছেন।

জানা গেছে, ওয়ালিউল মারুফ মতিন করোনায় আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে  ৮ দিন চিকিৎসা নিয়ে বসায় চলে যান। তবে তিনি নিয়মিত চিকিৎসকের তত্ত্বাবধানে ছিলেন। অবস্থার অবনতি হলে আবারও তিনি ল্যাবএইডে ভর্তি হন। রবিবার ল্যাবএইডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সূত্র জানায়, ওলিউল মারুফ মতিন ২০১৪ সালে তিন বছরের জন্য সিএসই‘র এমডি হিসাবে যোগদান করেন। তবে তার মেয়াদ শেষ হওয়ার আগেই ২০১৬ সালে পদত্যাগ করতে বাধ্য হন। সিএসই থেকে পদত্যাগ করে মসলিন ক্যাপিটাল প্রতিষ্ঠা করেন ওলিউল মারুফ মতিন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি প্রতিষ্ঠানটির এমডি ছিলেন। এর আগে তিনি অ্যালায়েন্স ক্যাপিটাল অ্যাসেট ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কাজ করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন