বিজ্ঞাপন

কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল পুলিশ উপ-পরিদর্শকের

September 20, 2020 | 5:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দায়িত্বরত অবস্থায় কাভার্ড ভ্যানের ধাক্কায় হাইওয়ে পুলিশের একজন উপ-পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন একজন পুলিশ কনস্টেবলও।

বিজ্ঞাপন

রোববার (২০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের আর আর জুটমিলের সামনে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটেছে।

মৃত মাহবুবুর রহমান (৪৫) সীতাকুণ্ডের বার আউলিয়া হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার ডুমুরিয়া এলাকায়। আহত কনস্টেবল মোহাম্মদ নোমানও (২৮) একই থানায় কর্মরত।

হাইওয়ে পুলিশের বার আউলিয়া থানার পরিদর্শক আলমগীর হোসেন সারাবাংলাকে জানান, সকালে আর আর জুটমিলের সামনে ‍দু’টি কাভার্ড ভ্যানের মধ্যে সংঘর্ষ হয়। সড়কের ওপর বিকল হয়ে থাকা কাভার্ড ভ্যান দুটিকে সরানো হচ্ছিল এসআই মাহবুবুর রহমানের তত্ত্বাবধানে। একটি কাভার্ড ভ্যান সরিয়ে নেওয়ার সময় সেটি পেছন থেকে মাহবুব ও নোমানকে ধাক্কা দেয়। গুরুতর আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মাহবুবকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

পুলিশ পরিদর্শক আলমগীর বলেন, ‘মাহবুব আমার থানার সেকেন্ড অফিসার ছিলেন। আহত কনস্টেবল নোমান চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আমরা কাভার্ড ভ্যানটি আটক করেছি। তবে চালক পালিয়ে গেছে।’

সারাবাংলা/আরডি/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন