বিজ্ঞাপন

বঙ্গবন্ধু না থাকলে দেশ স্বাধীন হতো না, প্রজন্মকে এটা জানতে হবে

September 20, 2020 | 10:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক, বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। এটা নতুন প্রজন্মকে জানতে হবে। ‌বিএন‌পি-জামায়াত জোট সরকার স্বাধীনতার ইতিহাস মুছে দিতে চেয়ে‌ছিল।

বিজ্ঞাপন

রোববার (২০ সেপ্টেম্বর) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভা কার্যাল‌য়, রূপগঞ্জ উপজেলা প‌রিষদ কমপ্লেক্স ও ভুলতা স্কুল অ্যান্ড কলেজে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধি ভাতার বই বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, ‘অতী‌তে কোনো সরকার দেশের মানুষের কথা ভাবেনি। দেশের উন্নয়ন করে‌নি। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা সব সময় দেশের মানুষের কথা ভাবেন। এজন্যই তার নেতৃত্বে বাংলাদেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।’

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, মানুষ এখন অনাহারে থাকে না

অনুষ্ঠানে সভাপত্বিত করেন নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী। এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সোলায়মান হোসেন, রূপগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার রিয়াজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, উপ‌জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুমসহ অনেকে।

বিজ্ঞাপন

এ সময় ২ হাজার ৩০০ জন নারী-পুরুষের মাঝে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতার বই বিতরণ করা হয়।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন