বিজ্ঞাপন

মাদক ব্যবসায়ীদের হাতে গুলিবিদ্ধ গার্মেন্টস শ্রমিক, আহত ৫

September 21, 2020 | 5:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাভার: আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের গুলিতে এক গার্মেন্টস শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ৫ জন। রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের গাজীরচট আড়িয়ারার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। গার্মেন্টস শ্রমিক গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিজ্ঞাপন

এলাকাবাসী বলছে, গাজীরচট আড়িয়ারার মোড় এলাকার নার্গিস সোয়েটারের অপারেটর নুর আলম গতকাল রাতে ছুটির পরে কারখানা থেকে বাড়ি ফিরছিলেন। রাস্তায় একদল মাদক ব্যবসায়ী নুর আলমকে গুলি করে সাকিবসহ আরও চারজনকে পিটিয়ে আহত করে। তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে নার্গিস সোয়েটার কারখানায় ভাংচুর করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ ওই শ্রমিকসহ পাঁচজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত ওই গার্মেন্টস বলেন, কি কারণে মাদক ব্যবসায়ীরা তাকে গুলি করেছেন তা তিনি বলতে পারেন না। তিনি আরও বলেন, চারালপাড়া এলাকার মাদক ব্যবসায়ী রিপন, টিপু ও শামিম তাকে গুলি করেছেন।

বিজ্ঞাপন

আশুলিয়া থানা পুলিশ বলেছে, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন