বিজ্ঞাপন

‘বলিউড আর কত নারীর সম্মানহানি করবে?’

September 21, 2020 | 5:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অভিনেত্রী পায়েল ঘোষকে শ্লীলতাহানির অভিযোগে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে সোচ্চার হলেন ক্ষমতাসীন বিজেপি’র সাংসদ ও অভিনেত্রী রূপা গাঙ্গুলী। ফিল্ম ইন্ডাস্ট্রিতে মহিলাদের নিগ্রহের প্রতিবাদে আজ (সোমবার) একাই সংসদের সামনে বিক্ষোভ প্রকাশ করলেন তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, সোমবার (২১ সেপ্টেম্বর) সংসদের গান্ধী মূর্তির সামনে একাই লিখিত বার্তা নিয়ে প্রতিবাদে বসেন রূপা গাঙ্গুলী। তার হাতে ধরা পোস্টারে ছিল বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রশ্ন- ‘মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রি আর কত নারীর সম্মানহানি করবে? আর কত যুবককে মাদকাসক্ত করবে? আর কত তরুণ-তরুণীর প্রাণ নেবে বলিউড?’ সরাসরি পায়েল ঘোষের নাম নিয়ে অনুরাগ কাশ্যপকে দায়ী করে, কেন মুম্বাই পুলিশ এবং মহারাষ্ট্র সরকার এ বিষয়ে কোনও ব্যবস্থা নিচ্ছে না, তাও জানতে চান বিজেপির সাংসদ এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

এদিকে, অনুরাগ কাশ্যপের মামলায় অযাচিতভাবে তার নাম জড়ানোয় পায়েল ঘোষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন বলিউডের আরেক অভিনেত্রী রিচা চাড্ডা। পায়েলের দাবি ছিল, বন্ধ ঘরে তার সঙ্গে অশালীন আচরণ করার সময় অনুরাগ নাকি বলেছিলেন, রিচা চড্ডা, হুমা কুরেশি এবং মাহি গিলের মতো অভিনেত্রীরা তার ঘনিষ্ঠ। এই মন্তব্যের বিরুদ্ধে রিচার পক্ষ থেকে আইনি নোটিস জারি করেছেন তার আইনজীবী সাবিনা বেদী সাচার। পায়েল ঘোষের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন রিচা চাড্ডা।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন