বিজ্ঞাপন

দেশ ছাড়িয়ে প্রবাসেও সরব ‘হটাও সালাউদ্দিন’ আন্দোলন

September 21, 2020 | 8:22 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: দেশজুড়ে ‘দেশের ফুটবল বাঁচাতে বয়কট সালাউদ্দিন আন্দোলন’ চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে এই আন্দোলন স্থান করে নিয়েছে দেশের রাজপথে। বর্তমান বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে রাজপথের এই আন্দোলনে যোগ দিচ্ছেন অংশ নিচ্ছেন খ্যাত ব্যক্তিবর্গসহ সাবেক তারকা ফুটবলারও। এখন এই আন্দোলন সারাদেশে ছড়িয়ে গেছে। জেলায় জেলায় মানবন্ধন করে প্রতিবাদ করছেন ফুটবল ভক্তরা।

বিজ্ঞাপন

শুধু দেশ নয় এই আন্দোলনে সরব প্রবাসীরাও। প্রবাসে অবস্থান করা বাংলাদেশি ফুটবল ভক্তরা রাজপথে নেমেছেন দেশের ফুটবলের টানে। আওয়াজ তুলছেন প্ল্যাকার্ড হাতে। স্লোগানে স্লোগানে প্রতিবাদে সরব হয়েছেন।

স্লোগানে স্লোগানে এই প্রতিবাদ জানিয়েছে বাহরাইনের প্রবাসী বাংলাদেশিরা। দেশটির সালমাবাদের গাল্ফ এয়ার ক্লাবের মাঠে শনিবার সকালে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ‘বিডি ইলেভেন স্টার বাহরাইন’ নামে একটি সংগঠন।

মানববন্ধনে বলা হয়, দেশের ফুটবলকে বাঁচাতে ক্ষমতায় দীর্ঘ দিন ধরে বসে থাকা ব্যক্তিদের দায়িত্ব ছাড়া উচিৎ। বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনকে উল্লেখ করে তারা বলেন, গত ১২ বছরে আপনি কিছুই করতে পারেননি। এখন গদি ছাড়ুন। পদত্যাগ করুন। দেশের ফুটবল বাঁচান।

বিজ্ঞাপন

বাহরাইনসহ মধ্যপ্রাচ্যের অনেক দেশেই এমন মানববন্ধন আয়োজনের উদ্যোগ নেয়া হচ্ছে বলে জানা যায়।

সারাবাংলা/জেএইচ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন