বিজ্ঞাপন

ধর্ষণ মামলায় গ্রেফতার ‘ভিপি’ নুর

September 21, 2020 | 9:05 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাকা: বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাবির এক শিক্ষার্থীকে ধর্ষণে সহযোগিতার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছেন ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর। সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এদিন রাত সাড়ে আটটার দিকে মামলা প্রত্যাহারের দাবিতে রাজু ভাস্কর্যে একটি মিছিলে অংশ নিলে সেখান থেকে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান। তিনি জানান, নুর ছাড়াও বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন: নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা

এর আগে রোববার (২০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর লালবাগ থানায় ওই ঢাবি শিক্ষার্থী নুরসহ ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে। একই সংগঠনের যুগ্ম-আহ্বায়ক ও ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরের বিরুদ্ধে আনা হয়েছে ধর্ষণের সহায়তাকারীর অভিযোগ। এছাড়া অভিযুক্ত অন্য চারজন হলেন- নাজমুল হাসান, মো. সাইফুল ইসলাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকি।

বিজ্ঞাপন

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ হোসেন বলেন, ‘গতকাল রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নুরসহ মোট ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।’

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন