বিজ্ঞাপন

বলিউড মাদক যোগে দীপিকা পাড়ুকোন! জেরা করবে এনসিবি

September 22, 2020 | 12:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের এ সময়কার সবচেয়ে আলোচিত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর সেই তিনিই কিনা মাদককান্ডে জড়িত। সম্প্রতি প্রকাশ্যে আসা একটি চ্যাট থেকেই এই তথ্য প্রকাশ পেয়েছে বলে দাবী ভারতীয় গণমাধ্যমের।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন সুত্রে জানা যায়, সম্প্রতি প্রকাশ্যে আসা একটি চ্যাটে দীপিকাকে ‘কে’ নামে একজনের কাছে মাদক চাইতে দেখা গিয়েছে। নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র তদন্তকারীরা মাদক যোগের বিষয়ে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা করছেন। সেই সূত্র ধরেই তার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়ার হোয়াটস অ্যাপ চ্যাট খতিয়ে দেখছিলেন তদন্তকারীরা। সেখান থেকেই ‘ডি’ ও ‘কে’র সঙ্গে জয়ার কথোপকথন সামনে আসে। অন্য আরেকটি চ্যাটে দেখা যায়, ‘ডি’, ‘কে’র কাছ থেকে ‘মাল’ হ্যাশ চাইছেন। এরপর তদন্ত করতেই ‘ডি’-ফর দিপীকা এবং ‘কে’-ফর দীপিকার ম্যানেজার কারিশ্মা বলে স্পষ্ট হয়ে যায়। এরপরই দীপিকার ম্যানেজার কারিশ্মাকে তলব করেছে এনসিবি। জানা গেছে অভিনেত্রী দীপিকা পাডুকোনকেও তলব করতে পারে এনসিবি।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতকে। আর সেই ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে তার মৃত্যু নিয়ে শোরগোল পুরো ইন্ডাস্ট্রিতে। একটা মুত্যু যে বলিউডের পুরো বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! এই মৃত্যু রহস্য নিয়ে চলছে আলোচনা, বিতর্ক আর অভিযোগ। সঙ্গে মাদকচক্রের সংশ্লিষ্টতা। এই মাদককে ঘিরে প্রকাশ পাচ্ছে একের পর এক বলিউড তারকাদের নাম আর তাদের সম্পৃক্ততা। এরইমধ্যে এই মাদক সংযোগে নাম বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খানের। এরপর প্রকাশ পেল বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম। জানা গেছে, সুশান্তের বাগান বাড়ির পার্টিতে নিয়মিতই হাজির হতেন তিনি। এবার সেই তালিকায় ‘চেন্নাই গার্লে’র নাম থাকে কিনা, সেটাই এখন দেখার বিষয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন