বিজ্ঞাপন

তবে কি দীপিকাও!

September 22, 2020 | 10:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের সিনেমার তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নড়েচড়ে গেছে বলিউডের বিশ্বাসের সব ভিত। সুশান্তের মৃত্যুর পর প্রথম আলোচিত বিষয় ছিলো রুপালিজগতের স্বজনপোষণ। সেখান থেকে বিষয়টি এসে ঠেকেছে মাদকে! আর মাদক প্রসঙ্গ আসতেই এবার একের পর এক জড়াচ্ছে বলিউডের তাবড় সব রথী-মহারথীদের নাম।

বিজ্ঞাপন

তবে কি দীপিকাও!

একটা মুত্যু যে বলিউডের পুরো বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! এরইমধ্যে এই মাদক সংযোগে নাম এসেছে বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খান, অভিনেত্রী রাকুল প্রীত সিংহের। এরপর প্রকাশ পেল বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম। জানা গেছে, সুশান্তের বাগান বাড়ির পার্টিতে নিয়মিতই হাজির হতেন তিনি।

বিজ্ঞাপন

তবে কি দীপিকাও!

কিন্তু সুশান্তের মৃত্যু মামলার তদন্তভার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে যাওয়ার পর তদন্তে উঠে এসেছে বলিউডের এ সময়কার সবচেয়ে আলোচিত অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নামও। ভারতীয় সংবাদমাধ্যমগুলো সূত্রের বরাতে জানাচ্ছে ‘চেন্নাই গার্ল’ও মাদককাণ্ডে জড়িত। সম্প্রতি প্রকাশ্যে আসা হোয়াটসঅ্যাপের একটি চ্যাট থেকেই এই তথ্য প্রকাশ পেয়েছে।

বিজ্ঞাপন

তবে কি দীপিকাও!

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন সুত্রে জানা যায়, সম্প্রতি প্রকাশ্যে আসা একটি চ্যাটে দীপিকাকে ‘কে’ নামে একজনের কাছে মাদক চাইতে দেখা গিয়েছে।

বিজ্ঞাপন

তবে কি দীপিকাও!

এনসিবির তদন্তকারীরা মাদক বিষয়ে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা করছেন। সেই সূত্র ধরেই তার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়ার হোয়াটস অ্যাপ চ্যাট খতিয়ে দেখছিলেন তদন্তকারীরা। সেখান থেকেই ‘ডি’ ও ‘কে’র সঙ্গে রিয়ার কথোপকথন সামনে আসে।

বিজ্ঞাপন

তবে কি দীপিকাও!

আলোচিত ওই চ্যাটে দেখা যায়, ‘ডি’, ‘কে’র কাছ থেকে ‘মাল’ ‘হ্যাশ’ চাইছেন। এরপর তদন্ত করতেই ‘ডি’-ফর দীপিকা এবং ‘কে’-ফর দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ বলে স্পষ্ট হয়ে যায়। এরপরই দীপিকার ম্যানেজার কারিশমাকে তলব করেছে এনসিবি। জানা গেছে অভিনেত্রী দীপিকা পাডুকোনকেও তলব করতে পারে এনসিবি।

তবে কি দীপিকাও!

এনসিবির সূত্র থেকে ভারতীয় গণমাধ্যম আরো জানায়, ২০১৭ সালের ২৮ অক্টোবর এক পানশালার হ্যালোইন পার্টিতে উপস্থিত হন দীপিকা। পার্টিতে হাজির হওয়ার আগে হোয়াটসঅ্যাপে ম্যানেজার করিশমার কাছে হ্যাশের খোঁজ করেন তিনি।

তবে কি দীপিকাও!

ওই পানশালাতে বসেই দীপিকা নিষিদ্ধ মাদক নেন বলে সন্দেহ। এদিকে ভারতীয় গণমাধ্যমগুলো আরো জানিয়েছে সেদিনের সেই পার্টিতে কেবল দীপিকাই নন, হাজির ছিলেন বলিউডের এ-লিস্টারদের অনেকেই। পার্টিতে সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মলহোত্রা, আদিত্য রয় কাপুরকেও দেখা যায়। পার্টির পর বাইরে বেরোতেই বিনোদন সাংবাদিকদের ক্যামেরায় বন্দী হন তারা।

তবে কি দীপিকাও!

এনসিবির এই অভিযোগের মধ্যেই ২০১৭ সালেরই করণ জোহরের এক পার্টিতে দীপিকাসহ বলিউড তারকাদের নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ নতুন করে উঠে এসেছে। করণ জোহরের ওই আলোচিত পার্টির একটি ভিডিও নিয়ে বেশ আলোচনাও হচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ওই পার্টিতে উপস্থিত দীপিকা পাডুকোন, মালাইকা আরোরা, রণবীর কাপুর, শাহিদ কাপুর, ভিকি কৌশলরা মাদকাসক্ত ছিলেন বলে অনেকেই অভিযোগ করেছেন।

তবে কি দীপিকাও!

তবে পুরো বিষয়টি এখনও এনসিবির তদন্তাধীন। বিশ্বব্যাপী লাখো তরুণ প্রাণের আইডল দীপিকা পাডুকোণ কি সত্যিই মাদকে আসক্ত কি না সময়ই জানাবে।

ছবিঃ ইন্সটাগ্রাম

সারাবাংলা/এসবিডিই/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন