বিজ্ঞাপন

মালদ্বীপ যাবে ‘নবাব এলএলবি’ টিম

September 23, 2020 | 5:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

টানা শুটিং হয়ে শেষের দিকে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’র শুটিং। চারদিন পর শেষ হয়ে যাবে ছবির মূল দৃশ্যধারণ। এরপর ছবির প্রধান অভিনয়শিল্পী শাকিব খান ও মাহিয়া মাহিকে নিয়ে পরিচালক যাবেন মালদ্বীপ।

বিজ্ঞাপন

মালদ্বীপে দৃশ্যায়ন করা হবে ছবির দুটি গান ও একটি অ্যাকশন দৃশ্যের। মামুন বলেন, ‘আমাদের ইচ্ছে ছিল টেকনিক্যালের একটা অংশ দেশের বাইরে থেকে আনার। কিন্তু করোনার কারণে দেশের বাইরে থেকে কোন কুশলী আসতে পারেননি। তাদের একটা অংশ ভারত থেকে মালদ্বীপ যাবেন। তারা ছবির অ্যাকশন দৃশ্য ধারণে সহায়তা করবেন।’

তিনি আরও বলেন, ছবির চিত্রনাট্যেও দেশের বাইরে অ্যাকশনের বিষয়টি রয়েছে। মালদ্বীপে মোট ৫ দিন শুটিং হবে। অক্টোবরের প্রথম সপ্তাহে আমরা দেশের বাইরে যাবো।

বিজ্ঞাপন

‘নবাব এলএলবি’তে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। মাহিও আইনজীবী। অন্যদিকে স্পর্শিয়ার চরিত্র সম্পর্কে এখনই কিছু জানাতে নারাজ মামুন।

ছবিটি প্রযোজনা করছে নবীন প্রযোজনা সংস্থা সেলেব্রিটি প্রোডাকশন। তারা ইতোমধ্যে নির্মাণ করেছে ‘মেকআপ’ ও ‘সাইকো’। ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিজ্ঞাপন

২০১৭ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছিলো ‘নবাব’। তবে ওই ছবির সঙ্গে ‘নবাব এলএলবি’র কোন মিল নেই বলে জানালেন মামুন।

শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত দ্বিতীয় ছবি এটি। তারা দুজন প্রথম অভিনয় করেছিলেন ২০১৩ সালে পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চট্টগ্রামের ভেন্যু পরিদর্শন করল ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি দলসরকারি প্রাথমিকে প্যানেল থেকে শিক্ষক নিয়োগ হবে না: ডিপিইস্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক মালেক ফের রিমান্ডে৯৯৯-এ কল পেয়ে সাজেকে পাহাড় থেকে পড়ে যাওয়া পর্যটককে উদ্ধার১৬তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু বুধবারনোয়াখালীতে বন্ধ রাখার নির্দেশ না মানায় হাসপাতাল সিলগালা‘ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের অপচেষ্টা সহ্য করা হবে না’নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বর্তমান মেয়র গাজী কামরুল হুদা সেলিমকংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা‘ভাস্কর্য নিয়ে বক্তব্য প্রত্যাহার না করলে পরিণাম ভালো হবে না’ সব খবর...
বিজ্ঞাপন