বিজ্ঞাপন

হার্টথ্রব কার্তিক

September 23, 2020 | 9:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের নতুন হার্টথ্রব কার্তিক আরিয়ান। বলিউডের নতুন প্রজন্মের অভিনেতাদের তালিকায় উপরের দিকেই রয়েছেন তিনি। হাতে একের পর এক ছবি, বড় বড় চুক্তি, কোটি কোটি টাকা পারিশ্রমিক– এই কথাগুলির সঙ্গে যে নামটি এখন যুক্ত, সেটি- কার্তিক আরিয়ান।

বিজ্ঞাপন

পরিবারের বেশিরভাগ সদস্যই ডাক্তার, বাবা-মাও ছেলেকে ডাক্তার বানাতেই চেয়েছিলেন। কিন্তু সকলের বিরুদ্ধে গিয়ে নিজের মনের ইচ্ছেকেই গুরুত্ব দিয়েছেন তিনি। এবং হয়েছেন সফল।

বিজ্ঞাপন

নেই কোনও গডফাদার, না স্বজনপোষণের ব্যাজ। নিজের অভিনয়গুণ এবং ভাগ্যের জোরে আজ নতুনদের দলে সেরা কার্তিক। বলিউডে পা রেখেই বেশ কয়েকটি হিট ছবি করে ফেলেছেন কার্তিক।

এরই মধ্যে বলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা ইরোজ ইন্টারন্যাশনালের সঙ্গে ৭৫ কোটি টাকার চুক্তি করে ফেলেন তিনি। শোনা যাচ্ছে, এই ব্র্যান্ডের পর পর ৩টি ছবি সই করেছেন অভিনেতা।

বিজ্ঞাপন

বলিউড সূত্রে খবর, ‘ইরোজ ইন্টারন্যাশনালের সঙ্গে কার্তিক আরিয়ান ৩টি ছবির চুক্তি করেছেন। তার জন্য তিনি পাবেন ৭৫ কোটি টাকা। এর আগে একেকটি ছবির জন্য তিনি নিতেন ৬-৮ কোটি টাকা।

এবারে একেবারে বড় খেলেছেন তিনি। প্রতিটি ছবির জন্যই ২৫ কোটি টাকা পারিশ্রমিক পাবেন অভিনেতা। তবে সেই ছবিগুলির পরিচালক, ছবির বিষয়বস্তু, নায়িকা এখনও কিছুই ঠিক হয়নি।’

বিজ্ঞাপন

কার্তিক আরিয়ান সম্প্রতি তিনটি ছবির ঘোষণা করেছেন। পাইপলাইনে রয়েছে দোস্তানা ২, ভুল ভুলাইয়া ২ এবং রোহিত ধাওয়ানের সঙ্গে একটি ছবি। করোনা পরিস্থিতি ভালো হওয়ার পরই সিনেমার কাজ শুরু করতে চান তিনি। তবে কার্তিকের আগামী দু বছর যে নতুন ছবির জন্য বুক হয়ে রইল, সেকথা বলাই যায়।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন