বিজ্ঞাপন

টিকিটের জন্য আজও রাস্তায় সৌদিপ্রবাসীরা

September 24, 2020 | 12:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কর্মস্থল সৌদি আরবে ফিরতে বিমান টিকিটের জন্য ভোর থেকে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অফিসের সামনে ভিড় করেন প্রবাসীরা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকেই কাওরান বাজারে সাউদিয়া ও মতিঝিলে বিমানের বিক্রয় কেন্দ্রের সামনে জড়ো হয়েছেন প্রবাসীরা। পরিস্থিতি স্বাভাবিক রাখতে উভয় স্থানেই অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সোনারগাঁও হোটেলে থাকা সৌদি এয়ারলাইনসের কার্যালয়ের সামনের ফটকে জড়ো হন টিকিট প্রত্যাশীরা। তবে আজ কেউ সড়কে দাঁড়িয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেননি। তাই আজ যান চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি।

সকালে পুলিশের পক্ষ থেকে টিকিট প্রত্যাশীদের উদ্দেশে মাইকে জানানো হয়, আজ ১ থেকে ৫০০ নম্বর টোকেনধারীদের টিকিট দেওয়া হবে। শুক্রবার ৫০১ থেকে ৮৫০, শনিবার ৮৫১ থেকে ১২০০, রোববার ১২০১ থেকে ১৫০০ নম্বর টোকেনধারীদের টিকিট দেওয়া হবে। যারা টোকেন পাননি, তাদের ২৯ সেপ্টেম্বর আসতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আটকে পড়া সৌদি প্রবাসীদের জন্য দুই বিশেষ  ফ্লাইট পরিচালনা করবে।  বুধবার বিমান ঘোষণা করে, ১৬ ও ১৭ মার্চের জেদ্দা ও রিয়াদের বিমানের রিটার্ন টিকিটধারী যাত্রীদের জন্য ২৬ সেপ্টেম্বর ঢাকা-জেদ্দা ও ২৭ সেপ্টেম্বর ঢাকা-রিয়াদে যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা করবে।  শুধু ১৬ ও ১৭ মার্চের ফিরতি টিকিটধারী যাত্রীদের এই ফ্লাইটে বুকিংয়ের জন্য বিমান সেলস অফিসে টিকিট, পাসপোর্ট, সৌদি আরবের অনুমোদনসহ প্রয়োজনীয় কাগজসহ আজ বৃহস্পতিবার ( ২৪ সেপ্টেম্বর)  যোগাযোগ করতে হবে। অন্য যাত্রীদের এখনই অযথা কাউন্টারে ভিড় না করতে অনুরোধ করেছে বিমান।

তবে নির্ধারিত তারিখের টিকিটধারী ছাড়াও অন্য তারিখের যাত্রীরা ভিড় করেছেন মতিঝিলে বিমানের বিক্রয় কেন্দ্রের সামনে। সেখানেও যান চলাচল স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন