বিজ্ঞাপন

ধর্ষণ মামলায় অভিযুক্ত নওয়াজউদ্দিন সিদ্দিকী

September 24, 2020 | 3:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। আর এই মামলা করলেন তারই স্ত্রী আলিয়া সিদ্দিকী।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, মুম্বাইয়ের ভারসোভা থানায় অভিযোগ দায়ের করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী’র স্ত্রী আলিয়া সিদ্দিকী। আলিয়ার আইনজীবী জানিয়েছেন, নওয়াজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬(কে), ৩৭৬(এন), ৪২০ এবং ৪৯৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিনেতার বিরুদ্ধে ধর্ষণ, প্ররোচনা দিয়ে সহবাস এবং প্রতারণা করে বিয়ের অভিযোগ আনা হয়েছে। খুব তাড়াতাড়ি তার বিরুদ্ধে এফআইআর হবে বলেও জানিয়েছেন আলিয়ার আইনজীবী।

এর আগে শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগে নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদ চেয়েছেন আলিয়া। যা এখনো আদালতে বিচারাধীন। এছাড়াও আলিয়া অভিযোগ করেন অভিনেতা নওয়াজউদ্দিন ও তার পরিবার আলিয়াকে দিনের পর দিন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছে। বিয়ের পর থেকেই নওয়াজের বড় ভাই সামাস তার সঙ্গে অভদ্র ব্যবহার করেছেন বলে অভিযোগ করেন আলিয়া সিদ্দিকী। যদিও এ বিষয়ে এখনো কোন মন্তব্য করেননি নওয়াজ।

বিজ্ঞাপন

আলিয়া-নওয়াজের দাম্পত্য ১১ বছরের। সম্পর্ক ১৭ বছরেরও বেশি। ভারতীয় গণমাধ্যমে দেয়া একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, ‘বিয়ের একবছর পর, ২০১০ সাল থেকেই আমার আর নওয়াজের মধ্যে সমস্যা শুরু হয়। এতদিন আমি সব সামলে নিচ্ছিলাম। তবে এখন সবকিছু হাতের বাইরে চলে গেছে।’ আলিয়ার অভিযোগ, নওয়াজের পরিবার তার উপর মানসিক ও শারীরিক অত্যাচার করতে শুরু করে। এমন কি নওয়াজের বড় ভাইও তাকে মারধর করেছেন। আলিয়াকে বিয়ের আগে মায়ের ইচ্ছাতেই শাহিবাকে বিয়ে করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। কিন্তু সেই বিয়ে ৬ মাসও টেকেনি।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন