বিজ্ঞাপন

দক্ষিণখানে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

September 25, 2020 | 5:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দক্ষিণখানের কাওলা এলাকায় দিলসাত নাহার আঁচল (১৯) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবার জানিয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ৬টার দিকে মুমূর্ষু অবস্থায় আঁচলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

মৃত আঁচলের মামা কাউসার রূপক জানান, আঁচল সাভারে ফ্যাশন ডিজাইন টেকনোলজির দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। দক্ষিণখান কাওলা নিজেদের বাড়ি। গতকাল রাতে আঁচলের বড় বোনকে ছেলেপক্ষরা দেখতে আসে। সেইজন্য বাড়ির সবাই আনন্দে ছিল। সবাই আনন্দে ছিল। বড় বোন রাত তিনটার দিকে আঁচলের রুমের দরজা ভেতর থেকে বন্ধ পায়। অন্য একটি চাবি নিয়ে দরজা খুলে দেখে ফ্যানের সাথে ওড়না দিয়ে সে ঝুলে আছে। দুই বোনের মধ্যে আঁচল ছিল ছোট।

মামা আরও জানান, ধারণা করা হচ্ছে তার প্রেমের সম্পর্ক ছিন্ন হয়ে গেছে। এ কারণে সে আত্মহত্যা করেছে। এছাড়া অন্য কোনো কারণ দেখছি না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন