বিজ্ঞাপন

গার্দিওলার চিন্তা বাড়িয়ে দিলেন জেসুস

September 26, 2020 | 3:13 pm

স্পোর্টস ডেস্ক

পেপ গার্দিওলা একদিন আগে বলেছিলেন, চোট আর করোনার আক্রমন মিলিয়ে অবস্থা এমন দাঁড়িয়েছে যে একাডেমির ফুটবলার ডাকার চিন্তা করতে হচ্ছে তাকে। হাতে মাত্র ১৩ জন ফিট ফুটবলার আছে তার! ম্যানচেস্টার সিটির কোচের কপালে চিন্তার ভাজ আর একটু বড় হলো। চোটে পড়েছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসও।

বিজ্ঞাপন

সোমবার উলারহ্যাম্পটন ওয়াল্ডারার্সকে ৩-১ গোলে হারিয়ে মৌসুম শুরু করেছে ম্যানসিটি। সেই ম্যাচে উরুতে চোট পেয়েছেন জেসুস। যাতে অন্তত তিন ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে ব্রাজিলিয়ান তারকাকে। বিষয়টি নিশ্চিত হওয়া গেছে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) এক বিবৃতিতে।

অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে বলিভিয়া ও পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলবে ব্রাজিল। কদিন আগে ওই দুই ম্যাচের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছিলেন ব্রাজিল কোচ তিতে। তাতে স্বাভাবিকভাবে জেসুসের নামটাও ছিল। কিন্তু চোটের কারণে জেসুসের জায়গায় হার্থা বার্লিনের স্ট্রাইকার ম্যাথেয়াস কুনহাকে দল ডেকেছেন তিতে।

বিজ্ঞাপন

ব্রাজিল ফুটবল কনফেডারেশনের বিবৃতিতে বলা হয়েছে, 'ম্যানচেস্টার সিটি ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমারের সঙ্গে যোগাযোগ করেছে, জানিয়েছে যে সোমবার প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ম্যাচের পর (জেসুসের) চোট ধরা পড়েছে।'

এই চোটে ব্রাজিলের হয়ে দুটি বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ মিস করার পাশাপাশি ম্যানচেস্টার সিটির তিন ম্যাচ মিস করবেন জেসুস। চলতি সপ্তাহেই প্রিমিয়ার লিগের ম্যাচে লেস্টার সিটির মুখোমুখি হবে ম্যানসিটি। লিগে ৩ অক্টোবর গার্দিওলার দল খেলবে লিডস ইউনাইটেডের বিপক্ষে। এই দুই ম্যাচে খেলতে পারবেন না জেসুস। পাশাপাশি কারাবাও কাপের চতুর্থ রাউন্ডে বার্নলির বিপক্ষেও খেলা হবে না ব্রাজিলিয়ান তারকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন