বিজ্ঞাপন

মাদক কাণ্ডে গ্রেফতার করণ জোহরের ম্যানেজার ক্ষীতিশ

September 26, 2020 | 3:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নড়েচড়ে গেছে বলিউডের বিশ্বাসের সব ভিত। সুশান্তের মৃত্যুর পর প্রথম আলোচিত বিষয় ছিলো রুপালিজগতের স্বজনপোষণ। সেখান থেকে বিষয়টি এসে ঠেকেছে মাদকে! আর মাদক প্রসঙ্গ আসতেই এবার একের পর এক জড়াচ্ছে বলিউডের তাবড় সব রথী-মহারথীদের নাম। মাদক কাণ্ডে এবার গ্রেফতার হলেন বলিউডের বহুল আলোচিত পরিচালক-প্রযোজক করণ জোহরের ম্যানেজার ক্ষীতিশ রবি প্রসাদ।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রের খবর, মাদক মামলায় করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ম্যানেজার ক্ষীতিশ রবি প্রসাদকে আটক করেছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে ক্ষীতিশের বাড়িতে তল্লাসি চালানোর পরপরই সেখান থেকে এনসিবি’র কার্যালয়ে তুলে নিয়ে যাওয়া হয় তাকে। তবে ক্ষীতিশ রবি প্রসাদের বাড়ি থেকে কোনও কিছু উদ্ধার করা হয়েছে কি না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। জানা গেছে, ক্ষীতিশ রবি প্রসাদের সঙ্গে বেশ কয়েকজন মাদক পাচারকারী এবং কারবারীর যোগ রয়েছে। ধর্ম প্রোডাকশনের আরও একজন কর্মী অনুভব চোপড়াকেও আটক করেছিল এনসিবি। তবে জিজ্ঞাসাবাদের পর তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে নিজের বাড়িতে আয়োজিত পার্টি নিয়ে ওঠা অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন করণ জোহর। ২০১৯ সালে করণ জোহরের বাড়িতে যে হাউস পার্টির আয়োজন করা হয়, সেখানে মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন বলিউড তারকারা- এমন কথা উঠে আসার পরপরই করণ জোহরের পক্ষ থেকে বিবৃতি জারি করা হয়। জানিয়েছেন, তিনি কখনই মাদক নেননি। এছাড়াও করণ জোহর দাবি করেছেন, তিনি ক্ষীতিশ প্রসাদ ও অনুভব চোপড়াকে ব্যক্তিগতভাবে চেনেন না। শোনা যাচ্ছে, করণ জোহর যাই বলুক না কেন- মাদক মামলায় তাকেও ডেকে পাঠাতে পারে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম গুলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন