বিজ্ঞাপন

মাদক সংশ্লিষ্টতা স্বীকার করলেন দীপিকা, জব্দ হল মোবাইল

September 26, 2020 | 5:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মাদক সংশ্লিষ্টতায় জড়িত থাকার কথা স্বীকার করলেন বলিউডের এ সময়কার সবচেয়ে আলোচিত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আজ (শনিবার) নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র তদন্তকারীদের জেরায় এ কথা স্বীকার করলেন তিনি। খবর ভারতীয় গণমাধ্যমের।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট-এর কথা এনসিবি’র জেরার মুখে মেনে নিলেন দীপিকা পাড়ুকোন। তবে তিনি এনসিবি’র বাকি প্রশ্নের সন্তোষজনক জবাব দিচ্ছেন না বলে জানিয়েছে বিভিন্ন গণমাধ্যম। সূত্রের খবর, দীপিকা বেশিরভাগ প্রশ্নের উত্তর 'হ্যাঁ' কিংবা 'না' তেই দেওয়ার চেষ্টা করছেন।

ভারতীয় গণমাধ্যম গুলো আরো জানিয়েছে, দীপিকা ও তার ম্যানেজার কাশ্মিরাকে একসঙ্গে বসিয়ে জেরা করছেন এনসিবি’র কর্মকর্তারা। শনিবার (২৬ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদের শুরুতেই কোনও প্রমাণ নষ্ট করার চেষ্টা না করতে এনসিবি’র পক্ষ থেকে জানান হয় দীপিকাকে। এবং এর পরপরই দীপিকার মোবাইল ফোন নিজেদের হেফাজতে নিয়ে নিয়েছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

আজ (শনিবার) সকাল ৯টা ৫০ মিনিট নাগাদ একটি ছোট গাড়িতে চেপে কোলাবায় এনসিবি’র কার্যালয়ে আসেন দীপিকা। সকাল থেকেই এনসিবি অফিসের বাইরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়। অফিসের চারপাশে ব্যারিকেড দিয়ে ব্যাপক পুলিস বাহিনী মোতায়ন করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার বিকেলে এনসিবি’র পক্ষ থেকে সমন পাঠানো হয় দীপিকাকে। সেসময় পরিচালক শকুন বাত্রার সিনেমার শ্যুটিংয়ের জন্য গোয়ায় ছিলেন দীপিকা। কিন্তু এনসিবি’র সমন পাওয়ার পরপরই তড়িঘড়ি মুম্বাই ফেরেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন