বিজ্ঞাপন

চেন্নাইয়ের বিপদে ফিরছেন রায়না!

September 26, 2020 | 8:16 pm

স্পোর্টস সেস্ক

করোনাকালীন আইপিএল শুরুর আগ মুহূর্তে চেন্নাই সুপার কিংসকে বড় বিপদেই ফেলেছিলেন সুরেশ রায়না। পারিবারিক কারণ দেখিয়ে হঠাৎ টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন সদ্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া এই অলরাউন্ডার। সেই পথ দেখেই কিনা চেন্নাইয়ের আরেক অভিজ্ঞ ক্রিকেটার হরভজন সিংও আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেন। শোনা যাচ্ছে, চেন্নাইয়ের বিপদে আবারও ফেরার প্রস্তুতি নিচ্ছেন রায়না।

বিজ্ঞাপন

রায়নার অনুপস্থিতি বড্ড ভোগাচ্ছে চেন্নাইকে। দলটির মিডল অর্ডারে কেউ বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে পারছেন না। যার চাপ গিয়ে পড়ছে শেষের ওভারগুলোতে। এই চাপেই শেষ দুই ম্যাচ হারতে হয়েছে চেন্নাইকে। প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারানো চেন্নাই পরের দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের পাঁচে নেমে গেছে। ভারতীয় গণমাধ্যমে খবর, এমন অবস্থায় ফের চেন্নাই শিবিরে ফিরতে চাইছেন মিডলঅর্ডারে প্রতি আইপিএলে গড়ে চেন্নাইয়ের হয়ে চারশ রান করা রায়না।

ভারতীয় তারকার ঘনিষ্ঠ এক সূত্র ইন্ডিস্পোর্টসকে বলেছেন, ‘এ দিকে (পারিবারিক ঝামেলা) সবকিছু সে গুছিয়ে এনেছে, এখন সিএসকে দলের সঙ্গে যোগ দিতে চায়।’ খবর সত্য হলে হয়তো অল্প সময়ের মধ্যে চেন্নাই শিবিরে আবারও যোগ দিবেন রায়না। তবে তাকে এখনই মাঠে দেখা যাবে না। কারণ ভারত থেকে আরব আমিরাতে গিয়ে আইপিএল খেলার আগে কোয়ারেন্টাইনে থাকতেই হবে রায়নাকে।

বিজ্ঞাপন

এদিকে, রায়নার অন্তর্ভূক্তির প্রশ্নে পরিস্কার উত্তর দেননি চেন্নাইয়ের মালিক এন শ্রীনিবাসন। শ্রীনি বুঝাতে চাইলেন, বিষয়টি দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ওপর অনেকটা নির্ভর করছে, 'দেখুন, এটা আমার এখতিয়ারে নেই। আমরা একটা দলের মালিক, ফ্র্যাঞ্চাইজির মালিক। কিন্তু আমরা খেলোয়াড়দের কিনে ফেলিনি। আমি দলের অধিনায়কও নই...সর্বকালের সেরা অধিনায়ক আমাদের দলে। তাহলে আমি কেন ক্রিকেটীয় ব্যাপারে মাথা ঘামাতে যাব?'

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন