বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডুয়েট ভিসির শ্রদ্ধা নিবেদন

September 26, 2020 | 8:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী।

বিজ্ঞাপন

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে ধানমন্ডি ৩২ নাম্বারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে মোনাজাত ও দোয়া পাঠ করা হয়।

অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এই দেশের জন্ম হতো না। তাই এই দেশ চলবে মুজিব আদর্শে। মুজিব আদর্শ ধারণ করেই আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই। বাংলাদেশ মানে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। যতটুকু সময় আমি দায়িত্ব পাই না কেন সেই সময়ে বঙ্গবন্ধুর আদর্শ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শকে বাস্তবায়নের জন্য শিক্ষা এবং গবেষণার ক্ষেত্রে কাজ করে যাব।’

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন- অধ্যাপক ড. মো. আবুল কাশেম, অধ্যাপক ড. মো. নাদিম আখতার, অধ্যাপক ড. মো আবদুস সাইদ। এছাড়া উপস্থিত ছিলেন- ডুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি মো. তাইবুর রহমান, সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জিসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী ও ডুয়েটের কর্মকর্তা-কর্মচারীরা।

সারাবাংলা/এনআর/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন