বিজ্ঞাপন

বিশ্বকাপের আগে চোট পেলেন হ্যারি কেইন-আগুয়েরো

March 12, 2018 | 10:58 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ইংলিশ প্রিমিয়ার লিগের সোমবার রাতের ম্যাচে ম্যানচেষ্টার সিটি মাঠে নামবে শক্তিশালী প্রতিপক্ষ স্টোক সিটির বিপক্ষে। আর এই ম্যাচেই মাঠের বাইরে থাকতে হচ্ছে দলের অন্যতম প্রধান অস্ত্র সার্জিও আগুয়েরোকে। হাঁটুর ইনজুরিতে পড়েছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

স্টোক সিটির বিপক্ষে ম্যাচের আগের দিন অনুশীলনে হাঁটুতে চোট পান এই আগুয়েরো। ইনজুরির কারণে তাই স্টোক সিটির বিপক্ষে মাঠের বাইরেই থাকছেন সিটি তারকা। শুধু এই ম্যাচেই নয় কমপক্ষে দুই সপ্তাহ জন্য মাঠের থাকতে হবে তাকে। ইনজুরির কারণে জাতীয় দলের জার্সিতে ইতালির বিপক্ষে প্রীতি ম্যাচেও তাকে মাঠে দেখা নিয়ে শঙ্কা দেখা আছে।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের ইনজুরির কথা জানালেন আগুয়েরো, ‘গতকালের অনুশীলনের সময় বাঁ পায়ের হাঁটুতে অস্বস্তি লাগছিলো। ক্লাবের ডাক্তার জানালেন দুই সপ্তাহের মধ্যেই আবার মাঠে ফিরতে পারবো। পুরোপুরি সুস্থ হতেই এই সময়টা লাগবে।’

ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে আগুয়েরোর ইনজুরির কথা। স্টোক সিটির বিপক্ষে তার বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামবে ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল হেসুস। তবে আগুয়েরো যেন ইনজুরি থেকে দ্রুত সুস্থ হয়ে ফিরতে পারেন সেই কামনাই করছেন ক্লাব সদস্যরা।

 

বিজ্ঞাপন

ইনজুরিতে টটেনহ্যাম হটস্পার্সের ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইন

এদিকে ইনজুরিতে পড়লেন টটেনহ্যাম হটস্পার্সের ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইন। প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষের ম্যাচের প্রথমার্ধেই ডান পায়ের গোড়ালিতে চোট পান কেইন। গত মৌসুমেও একই সমস্যার কারণে দুই মাস মাঠের বাইরে ছিলেন তিনি।

হ্যারি কেইনের ইনজুরির এই ম্যাচে ৪-১ গোলে জয় পেয়েছে টটেনহ্যাম। ম্যাচের ৩৪ মিনিটে ইনজুরিতে পড়ার পর এরিক লামেলাকে বদলি হিসেবে মাঠে নামান কোচ। পুরো মৌসুমটাই দুর্দান্ত ছিল হ্যারি কেইনের। ইনজুরিতে পড়ে মৌসুমের মাঝেই ছিটকে পড়তে হলো তাকে।

ম্যাচ শেষে ক্লাব কোচ মরিসিও পচেত্তিনো স্কাই স্পোর্টসকে জানান, ‘আমি উদ্বিগ্ন। কাল ওর পায়ে স্ক্যান করার আগেই কিছু বলতে পারছি না।’

বিজ্ঞাপন

তবে এর আগে ম্যাচের প্রধমার্ধ শেষে পচেত্তিনো জানান, ‘ডান পায়ের গোড়ালিতে চোট লেগেছে। সম্ভবত লিগামেন্ট ছিঁড়ে গেছে। একই ইনজুরিতে পড়ে আগেও দুই মাস মাঠের বাইরে ছিল সে।’

 

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন