বিজ্ঞাপন

চট্টগ্রামে পানির ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার

September 26, 2020 | 10:37 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর লালখান বাজার এলাকায় পানির ট্যাংক থেকে পাঁচ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। খেলতে গিয়ে অথবা অসর্তকতাবশত শিশুটি সেখানে পড়ে গিয়েছিল বলে ধারণা পুলিশের।

বিজ্ঞাপন

শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নগরীর খুলশী থানার লালখান বাজার মতিঝর্ণা এলাকার ৬ নম্বর গলিতে বাড়ির পানির ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। বাড়িটি সাবেক কাস্টমস কর্মকর্তা আমজাদ হোসেনের মালিকানাধীন।

মৃত মাইশা ওই এলাকার একসময়ের বাসিন্দা আনোয়ার হোসেনের মেয়ে। আমজাদ হোসেনের বাড়ির ভাড়াটিয়া নানা কামাল উদ্দিনের বাসায় মাইশা থাকত বলে পুলিশ জানিয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান সারাবাংলাকে জানান, মাইশার বাবা আনোয়ার হোসেনের সঙ্গে দুইবছর আগে তার মায়ের ছাড়াছাড়ি হয়। এরপর আনোয়ার অন্যত্র চলে যায়। তার মাকে আবারও বিয়ে দেওয়া হয়। মা-বাবা ছাড়া মাইশা নানার বাসায় থাকত।

বিজ্ঞাপন

‘আজ (শনিবার) দুপুরে ভাত খেয়ে নানা-নানীসহ পরিবারের সদস্যরা ঘুমাচ্ছিলেন। বিকেলে ঘুম থেকে ওঠার পর মাইশাকে না দেখে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে তার লাশ পানির টাংকির মধ্যে ভাসতে দেখেন তারা। নিজেরাই লাশটি সেখান থেকে তোলেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। মাইশার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। খেলতে গিয়ে অসতর্কতাবশতভাবে সে পড়ে গেছে বলে আমাদের ধারণা। এরপরও যেহেতু বিষয়টি কেউ দেখেনি, আমরা আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।’-বলেন ওসি

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন