বিজ্ঞাপন

১ অক্টোবর থেকে মাস্কাটে ফ্লাইট চালাবে ইউএস বাংলা

September 27, 2020 | 6:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী ১ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে ফ্লাইট চালাবে দেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। রোববার (২৭ সেপ্টেম্বর) ইউএস বাংলার জিএম (জনসংযোগ) মো. কামরুল ইসলাম সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি জানান, কোভিড-১৯-এ নির্দেশিত সবধরনের স্বাস্থ্যবিধি মেনে মাস্কাটে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি। সপ্তাহের সোম ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে এবং পর্যায়ক্রমে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত একটায় মাস্কাটে অবতরণ করবে।

কামরুল আরও জানান, অপরদিকে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় মাস্কাট থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইট উড্ডয়ন করবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দের অবতরণ করবে। বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। শিগগিরই অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা রয়েছে। এছাড়া বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সবধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন