বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রে স্ত্রীকে হত্যার পর বাংলাদেশির আত্মহত্যা

September 28, 2020 | 2:14 pm

ছাবেদ সাথী, নিউ ইয়র্ক প্রতিনিধি

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের ফিনিক্সে স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা করেছেন আবুল আহসান হাবিব নামের এক বাংলাদেশি। স্থানীয় সময় ২৭ সেপ্টেম্বর রোববার সকাল সাড়ে ৯ টার দিকে ফিনিক্স শহরের লাভিন এলাকার বেসলাইন রোড এবং ৩৯ তম অ্যাভিনিউয়ের কাছে খুন-আত্মহত্যার এ ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

ফিনিক্স পুলিশ জানিয়েছে, স্ত্রী সৈয়দা সোহেলি আক্তার (৪৩) ও তার স্বামী আবুল আহসান হাবিবকে (৫২) এর মধ্যে সাংসারিক নানা সমস্যা নিয়ে ঝগড়া চলছিল। এক পর্যায়ে হাবিবকে বাড়ি থেকে তার স্ত্রী সরিয়ে নেওয়ার জন্য ফোন করে পুলিশ ডাকেন। যদিও সে সময় তিনি সেখানে ছিলেন না। তবে ৯১১ নাম্বারে ফোন করার সময় তার প্রাপ্ত বয়স্ক পুত্র তার সাথে বাড়িতে ছিলেন বলে জানা গেছে।

ফিনিক্স পুলিশ বিভাগের সার্জেন্ট টমি থম্পসন এ ঘটনাকে অবশ্যই একটি বিয়োগান্তক ঘটনা বলে উল্লেখ করেছেন। প্রতিবেশীরা রোববার সকালে তাদের বাড়ির বাইরে বিশাল অপরাধের একটি দৃশ্য দেখে তাদের প্রতিক্রিয়া পুলিশকে জানিয়েছেন।

প্রতিবেশি ক্যাথরিন রদ্রিগেজ জানান, দফায় দফায় কেবল পুলিশের গাড়ি এবং চারপাশের লোকেরা আসছিল। আমরা শুধু দেখছিলাম। এমনকি আমাদের দরজা জানালার পিছন থেকে এটি দেখতে পাচ্ছিলাম। ধারণা করছিলেমাম যে সেখানে কিছু একটা দুর্ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০০৮ সালে পারিবারিক ভিসায় যুক্তরাষ্ট্রে এসে দুই পুত্রসহ এই দম্পতি আরিজোনায় বসতি গড়েন। স্বামী-স্ত্রী উভয়েই কর্মজীবী। সোহেলী আকতারের একটি বিউটি পারলার রয়েছে। স্বামী কাজ করতেন একটি রেস্টুরেন্টে। করোনার কারণে উভয়েই বেকার হয়ে পড়েছেন। অর্থনৈতিক দৈন্যতার ফলে এ ঘটনাটি ঘটেছে বলেও অনেকেই ধারণা করেছেন।

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন