বিজ্ঞাপন

ডা. সাবরিনা-আরিফসহ ৮ জনের বিরুদ্ধে কেয়ারটেকারের সাক্ষ্য

September 28, 2020 | 7:12 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসের নমুনা পরীক্ষার নামে জেকেজি হেলথ কেয়ারের প্রতারণা, জাল সনদ দেওয়ার অভিযোগের মামলায় প্রতিষ্ঠানটির দুই শীর্ষ কর্মকর্তা ডা. সাবরিনা ও আরিফুল চৌধুরীসহ আট জনের বিরুদ্ধে ৮ জনের বিরুদ্ধে মো. ইয়াছিন নামে এক কেয়ারটেকার সাক্ষ্য দিয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারীর আদালতে তিনি জবানবন্দি দেন। এরপর আসামিপক্ষের আইনজীবীরা তাকে জেরা করেন কিন্তু এদিন জেরা শেষ হয়নি। এজন্য আদালত আগামী ১১ অক্টোবর অবশিষ্ট জেরা এবং পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন।

মামলাটিতে এ নিয়ে ৫ জন সাক্ষ্য দিলেন।

চার্জশিটভুক্ত অপর ছয় আসামি হলেন- সাঈদ চৌধুরী, হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজীনা পাটোয়ারী, নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, প্রতিষ্ঠানটির ট্রেড লাইন্সেসের স্বত্বাধিকারী জেবুন্নেছা রিমা, বিপ্লব দাস ও মামুনুর রশীদ। বর্তমানে এ আট জনই কারাগারে রয়েছেন।

বিজ্ঞাপন

মামলার তদন্ত শেষ হওয়ায় গত বুধবার (৫ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট জিআর শাখায় ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী এ চার্জশিট জমা দেন। চার্জশিটে জেকেজি হেলথ কেয়ারের কম্পিউটারে এক হাজার ৯৮৫টি ভুয়া রিপোর্ট ও ৩৪টি ভুয়া সার্টিফিকেট জব্দের কথা বলা হয়েছে।

উল্লেখ্য, গত ২৩ জুন জেকেজির সিইও আরিফসহ পাঁচজনকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ। ওই ঘটনায় তেজগাঁও থানায় প্রতারণা ও জাল জালিয়াতির অভিযোগে পুলিশ বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন